ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউড অভিষেক হলো না মিমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
বলিউড অভিষেক হলো না মিমির মিমি চক্রবর্তী (ছবি: সংগৃহীত)

সম্প্রতি প্রকাশিত হয়েছে আনুশকা শর্মা প্রযোজিত ছবি ‘পরি’র ফাস্ট লুক। যেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের কথা ছিলো ওপার বাঙলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর। যার মাধ্যমে বলিউড অভিষেক হতে যাচ্ছিলো মিমির। কিন্তু দুর্ভাগ্যবশত সেটি আর হচ্ছে না।

বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের নাম লেখানোর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন মিমি। সেই অনুযায়ী মুম্বাই গিয়েছিলেন তিনি।

ওয়ার্কশপেও যোগ দেন। সেসময় হঠাত্ ওয়ার্কশপের মধ্যেই কাঁপিয়ে জ্বর আসে তার। প্রবল শারীরিক কষ্ট নিয়েও শুধু মনের জোরে কাজ চালিয়ে যাচ্ছিলেন মিমি। কিন্তু, এরপর সারা শরীরে র‌্যাশ বের হবার কারণে তা আর সম্ভব হলো না। প্রবল জ্বর নিয়ে কলকাতায় ফিরে আসতে বাধ্য হলেন তিনি। আর শুটিং শুরুর আগে এমনটা হওয়ায় মিমির পরিবর্তে নেওয়া হয়েছে বাঙালি অভিনেত্রী পার্ণো মিত্রকে।

এ প্রসঙ্গে মিমির ভাষ্য, ‘১০৩ ডিগ্রি জ্বর নিয়েও ওয়ার্কশপ করেছি। কিন্তু র‌্যাশ ওঠার কারণে ফিরে আসতে বাধ্য হলাম। আমার কিছু করার ছিলো না। হাসপাতাল থেকে বাড়ি ফিরেছি। ডাক্তার এখনও ১৫ দিন বাড়ি থেকে বের হতে বারণ করেছেন। ’

বলিউড অভিষেকেই আটকে গেলেন। মন খারাপ হচ্ছে না? এমন প্রশ্নের জবাবে মিমি জানান, ‘খারাপ লাগা তো আছেই। খুবই ভালো প্রোজেক্ট ছিলো। করতে গিয়েও পারলাম না। তবে শরীরটা তো সবার আগে। ’’

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।