ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই কনসার্ট নিয়ে অস্ট্রেলিয়ায় হাবিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
দুই কনসার্ট নিয়ে অস্ট্রেলিয়ায় হাবিব হাবিব ওয়াহিদ, ছবি: সংগৃহীত

এর আগেও অস্ট্রেলিয়ায় গান শুনিয়েছেন জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। একক পরিবেশনার পাশাপাশি বাবা ফেরদৌস ওয়াহিদ, চাচাতো বোন শায়ানকে নিয়ে মঞ্চে উঠেছিলেন তিনি। আবারও কনসার্টের উদ্দেশে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন হাবিব, সঙ্গে থাকছেন ফেরদৌস ওয়াহিদ। 

‘হাবিব ওয়াহিদ মিউজিক্যাল নাইট উইথ ফেরদৌস ওয়াহিদ’ শিরোনামে এই কনসার্ট হবে সিডনি শহরে। আগামী ৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় মারানা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এই সংগীতসন্ধ্যা।

ফেরদৌস ওয়াহিদ ও হাবিব ওয়াদিরে যন্ত্রীদের মধ্যে থাকছেন মিথুন চক্র, জালাল আহমেদ ও ফয়সাল আহমেদ তানিম। এই কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশি আইডল সিডনি।  

এদিকে দেশটির ব্রিসবেনে আরেকটি কনসার্টে যোগ দেবেন হাবিব। এটি অনুষ্ঠিত হবে ১৫ জুলাই। দুটি আয়োজন নিয়েই উচ্ছ্বসিত অালোচিত এই গায়ক। এ নিয়ে ভক্তদের উদ্দেশে ভিডিওবার্তাও দিয়েছেন হাবিব।  

হাবিব সবশেষ ‘ঘুম’ শিরোনামে গান ও ভিডিও প্রকাশ করে আলোচনায় এসেছেন। এরই মধ্যে ঘোষণা দিয়েছেন যে, ন্যানসির সঙ্গে ফের দ্বৈত গান প্রকাশ করতে যাচ্ছেন। জনপ্রিয় এই জুটির নতুন গানের শিরোনাম হতে যাচ্ছে ‘গোলাপের দিন’।  

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জুন ১৩, ২০১৭ 
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।