ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রমজানে সুইমস্যুট পরে বিতর্কিত ফাতেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুন ৮, ২০১৭
রমজানে সুইমস্যুট পরে বিতর্কিত ফাতেমা ফাতেমা সানা শেখ (ছবি: সংগৃহীত)

প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার পোশাক বিতর্কে জড়ালেন ফাতেমা সানা শেখ। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সমালোচনা শুরু হয়েছে বলিউডের নবাগত এই অভিনেত্রীকে নিয়ে।

সম্প্রতি মলদ্বীপের সমুদ্র সৈকতে একটি ফোটোশুট করেছেন ফাতেমা। যার দু’টি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে একটি অ্যান্টিক কাঠের চেয়ারে বসে রয়েছেন ‘দঙ্গল’খ্যাত এই তারকা। এসময় তার পরনে ছিলো কালো রঙা হল্টারনেক সুইমস্যুট।

ছবি দু’টি শেয়ারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আছড়ে পড়তে থাকে একের পর এক সমালোচনা, কটূক্তি। কারণ, মুসলিম হওয়া সত্ত্বেও রমজানের মতো পবিত্র মাসে কেনো ফাতেমা খোলামেলা পোশাক পরা ছবি পোস্ট করেছেন, সেই নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

কেউ বলছেন, ‘মুসলিম সমাজ কখনই এই ধরনের সস্তা পাবলিসিটি অনুমতি দেয় না। ’ কেউ বলেছেন, ‘তিনি শুধু নামেই মুসলিম, কাজে নন। ’ অনেকে বলেন, ‘আমরা আপনার খুব বড় ভক্ত। কিন্তু রমজান চলাকালীন আপনার কাছ থেকে এটা অন্তত আশা করিনি। ’ একজন লিখেছেন, ‘শেম অন ইউ ফতেমা। রমজানে অন্তত আপনার এটা করা উচিত হয়নি। ’

ফাতেমার পক্ষ নিয়ে কেউ বলেছেন, ‘তার পোশাক নিয়ে কিছু বলার আগে নিজেদের মনোভাবটা বদলান। ’ কেউ বলেন, ‘ধর্মকে ভুলে যান, আগে একজন মেয়েকে সম্মান করতে শিখুন। ’

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ০৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।