ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে ক্ষমা চাইলেন মিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মে ২৯, ২০১৭
যে কারণে ক্ষমা চাইলেন মিশা মিশা সওদাগর, ছবি: সংগৃহীত

শ্রদ্ধা নিবেদনের ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের বানানে ভুল করায় ক্ষমা চেয়েছেন নবনির্বাচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

২৭ মে কমিটি যে ব্যানার নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে গিয়েছিলো, সেখানে বঙ্গবন্ধুর নাম লেখা হয়েছিলো ‘শেখ মুজিবর রহমান’। এ ঘটনায় সমালোচনার মুখে পড়ে কমিটি।

‘অনাকাঙ্খিত’ সেই ভুলের জন্য সোমবার (২৯মে) বিকেলে সভাপতি মিশা সওদাগর সমিতির পক্ষ থেকে ক্ষমা চেয়েছেন। এ ব্যাপারে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি। দুঃখজনক হলেও সত্যি যে, ক্ষমা প্রার্থণার এই বাক্যটিও অশুদ্ধ ও ভুলে ভরা।  

মিশার লেখাটি হুবহু তুলে ধরা হলো— ‘আমি ও আমার পরিষদ, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বানানটির প্রিন্টিং মিস্টেক আমাদের ব্যানারে হওয়াতে, অত্যন্ত লজ্জিত ও ক্ষমা প্রার্থী। আমি ও আমার পরিষদ এর মূল উদ্দেশ্য ও দায়িত্ব ছিল উনার প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো, যেটা এই প্রথম বারের মত বাংলাদেশ চলচিত্র শিল্পী সমিতি করেছে। ধন্যবাদ। ’

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মে ২৯, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।