ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘ওলট পালট’ সম্ভব নয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
‘ওলট পালট’ সম্ভব নয় আরিফিন শুভ, ছবি: বাংলানিউজ

‘আমি বুঝে শুনেই ছবিটি হাতে নিয়েছিলাম। কিন্তু সব অভিনয়শিল্পীর শিডিউল মেলানো যাচ্ছে না। এদিকে আমি অন্য একটি ছবির জন্য মৌখিকভাবে কথা দিয়ে রেখেছি। ঈদের আগেই এর কাজ শুরু হবে। সত্যি বলতে দেশের ছবিকে প্রাধান্য দিতে চাই’— ২৯ মে দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে এমনটাই বলছিলেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ।

দুই বাংলার তারকা শিল্পীদের নিয়ে মাল্টিকাস্টিংয়ের ‘ওলট পালট’ ছবি থেকে সরে দাঁড়ালেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। ছবির কাজ পিছিয়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

 

২২ মে যে ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিলো সেটি পিছিয়েছে ঈদের পর পর্যন্ত। এ অবস্থায় শিডিউল মেলাতে পারছিলেন না শুভ। তাছাড়া অন্য একটি ছবির প্রযোজককে কথা দিয়ে রেখেছিলেন তিনি।  

শুভ জানান, এরই মধ্যে ছবিটিতে চুক্তিবদ্ধ হবেন তিনি। এই ছবির পাশাপাশি ঈদের পর ‘একটি সিনেমার গল্প’-এর শুটিংয়েও নামবেন শুভ।  

এই নায়কের আগে শিডিউল জটিলতায় ‘ওলট পালট’ ছেড়েছেন শুভশ্রী গাঙ্গুলিও। তাকে পাওয়া যাবে শাকিব খানের বিপরীতে ‘চালবাজ’-এ।  

যৌথ প্রযোজনার ‘ওলট পালট’ তৈরি করছেন কলকাতার রবি কিনাগি। ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে আছেন প্রসেনজিৎ। অভিনয় করছেন কলকাতার সোহম, যিশু সেনগুপ্ত, তনুশ্রী, ঢাকার বিদ্যা সিনহা মিম ও পিয়া বিপাশা। ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রযোজনা করছে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।