ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপু এখন আরও সামাজিক!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০০ ঘণ্টা, মে ২৯, ২০১৭
অপু এখন আরও সামাজিক! অপু বিশ্বাস, ছবি: বাংলানিউজ

‘অপু বিশ্বাস কি আরও একটু সামাজিক হয়েছেন’— মূহুর্তেই জবাব এলো, ‘কেন, আগে কি অসামাজিক ছিলাম নাকি?’ এভাবেই জনপ্রিয় এই চিত্রনায়িকার সঙ্গে বাংলানিউজের আলাপচারিতার শুরু। 

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস নতুনভাবে ফিরেছেন। কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আশঙ্কা তৈরি হলেও, অবশেষে ঈদে তার ছবি মুক্তি পাচ্ছে। এতো সবের ভিড়েও আরেকজন নতুন অপু দৃষ্টি কেড়েছেন। সহশিল্পী, সতীর্থদের সঙ্গেও বেশ মানিয়ে চলছেন তিনি। এ সবের প্রমাণ পাওয়া গেলো অপুর ফেসবুকে।  

সম্প্রতি হোটেল র‌্যাডিসনে একটি ব্যাংকের অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমীন চৌধুরীর সঙ্গে দেখা গেছে তাকে। চিত্রনায়িকা নিপুনসহ আরও অনেকে আমন্ত্রিত ছিলেন।  

অপু জানালেন মডেল-অভিনেত্রী সুজানা জাফরের সঙ্গে তার দীর্ঘদিনের বন্ধুত্ব। ওর ফ্যাশন হাউস ‘সুজানা’স ক্লোজেট’-এর উদ্বোধন হয়েছে অপুর হাত ধরে। দারুণ সময় কেটেছে সেখানে।  

এদিকে ক’দিন আগে ছিলো চিত্রনায়িকা মাহির প্রথম বিয়ে বার্ষিকী। ফেসবুকে নিজের এই নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। অন্যদিকে মুক্তি প্রতীক্ষিত ছবির জোর প্রচারেও পাওয়া যাচ্ছে নতুন অপুকে। এসব চিত্র দেখেই অপুকে প্রশ্নটি করা হয়েছিলো।

ছবি: সংগৃহীতআলোচিত অভিনেত্রী অপু হেসে হেসে বললেন, ‘আগেও সামাজিক ছিলাম। তবে সেটার বহিঃপ্রকাশ কম ছিলো। কাজের ব্যস্ততা এর অন্যতম একটি কারণ। আমার মনে হয়, মানুষ তো প্রতিনিয়ত শেখে, অভিজ্ঞতা অর্জন করে। এখন ভাবি যে, সবার সঙ্গে এভাবেই যোগাযোগ রাখতে অসুবিধা নেই, ভালোই লাগে। পরিবারের সদস্যের বাইরে বন্ধু, সহশিল্পী, ভক্ত— সবাইকে ঘিরেই তো একজন অপু বিশ্বাস। ’

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ২৯, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।