ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথম ক্রাশের সঙ্গে অভিনয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, মে ২৮, ২০১৭
প্রথম ক্রাশের সঙ্গে অভিনয় নোবেলের সঙ্গে তানিয়া বৃষ্টি (ছবি: সংগৃহীত)

সেই ছোটবেলা থেকেই মেয়েটির প্রিয় মডেলের নাম নোবেল। একটু বড় হয়ে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে বিচারক হিসেবে সেই প্রিয় মডেলকে পাওয়া। এরপর মডেল-অভিনেত্রী হিসেবে আসে নিজেরই পরিচিতি। কিন্তু নোবেল এখনও তার প্রিয় মডেল।

ভিট সুন্দরী প্রতিযোগিতা থেকে উঠে আসা অভিনেত্রী তানিয়া বৃষ্টির জীবনের প্রথম ক্রাশ নোবেল। সেই নোবেলের বিপরীতে, চোখে চোখ রেখে অভিনয় করেছেন ভক্ত মেয়েটি।

এই প্রথমবার। তাই বিস্ময়ে অভিভূত তানিয়া।

বাংলানিউজের সঙ্গে আলাপে তানিয়া বৃষ্টি বললেন, ‘শুটিং শুরুর দিন নোবেল ভাইয়া আমার অভিনয় দেখেছেন বলে মন্তব্য করেছেন। এটি আমার জন্য খুব বড় পাওয়া। তাতে কী! আমি তো তার সামনে নার্ভাস হয়ে পড়ছিলাম। নোবেল ভাই যথেষ্ট ফ্রেন্ডলি হওয়ায় অভিনয়ের কাজ ঠিকঠাক শেষ হয়েছে। ’

‘প্রতিশোধ’ নামের একটি নাটকে নোবেলের স্ত্রীর চরিত্রে থাকছেন তানিয়া বৃষ্টি। সম্প্রতি উত্তরায় এর দৃশ্যধারণ শেষ হয়েছে। নাটকটিতে আরও আছেন লাক্সতারকা মম। এটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ। ঈদুল ফিতরে প্রচার হবে ‘প্রতিশোধ’।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।