ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আরও একটি নাট্যদলের আত্মপ্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, মে ২৮, ২০১৭
আরও একটি নাট্যদলের আত্মপ্রকাশ ‘অতঃপর মাধো’র মহড়া

এক ঘণ্টার একটি পরিবেশনা। অভিনয়শিল্পী মাত্র দু’জন। তারাই ফুটিয়ে তুলবেন ১২টি চরিত্রকে। এদের অধিকাংশই পুরুষ। 

‘অতঃপর মাধো’ নাটক নিয়ে বাংলানিউজের সঙ্গে আলাপ করছিলেন নতুন নাট্যদল মেঠোপথ থিয়েটারের প্রতিষ্ঠাতা পরিচালক শামীমা আক্তার মুক্তা। তিনি জানান, এই নাটকটি মঞ্চায়নের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছে তাদের দলটি।

 

২ জুন সন্ধ্যা সাড়ে ৭টায় শিল্পকলা একাডেমির স্টুডিও থিয়েটার হলে মেঠোপথ থিয়েটারের প্রযোজনায় ‘অতঃপর মাধো’র উদ্বোধনী প্রদর্শ নী হবে। রবীন্দ্রসাহিত্য ও কর্ম প্রণোদিত ‘অতঃপর মাধো’ নাটকটির রচনা ও নির্দেশনা দিয়েছেন অলোক বসু।  

মুক্তা বাংলানিউজকে জানান, নাটক ও নাট্যদলকে অনুপ্রেরণা যোগাবেন গুণী মানুষেরা। নাটকটির উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেরদৌসী মজুমদার, বিশেষ অতিথি নাট্যজন মামুনুর রশীদ আর অতিথি থাকবেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সেক্রেটারি জেনারেল আকতারুজ্জাম।  

‘অতঃপর মাধো’ নাটকটিতে অভিনয় করছেন শামীমা আক্তার মুক্তা ও শারমীন সঞ্জিতা খানম। দ্বিতীয়জন মেঠোপথ থিয়েটারের আহবায়কের দায়িত্ব পালন করছেন।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।