ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসিফ-বালাম-ইমরান এক গানে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, মে ২৮, ২০১৭
 আসিফ-বালাম-ইমরান এক গানে ছবি: সংগৃহীত

আসিফ আকবর, বালাম ও ইমরান— জনপ্রিয় এই তিন গায়ক সুরে সুরে তৈরি করেছেন বিশাল ভক্তশ্রেণী। তাদের প্রত্যেকের গান মানুষের মুখে মুখে ফেরে। এবার একটি বিশেষ গানে পাওয়া যাবে তাদের তিনজনের কণ্ঠ।

‘আল্লাহ্ তোমার নুরের দেখা আমি পেতে চাই/দ্বীনের পথে হেঁটে হেঁটেই মুমিন হতে চাই/রাহমাতের কাঙাল আমি তোমার পানাহ্ চাই/দ্বীনের পথে হেঁটে হেঁটেই মুমিন হতে চাই’— গোলাম কবীর রনীর লেখা এমন গানে সুর দিয়েছেন মীর মাসুম। তারই সংগীত পরিচালনায় এতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর, বালাম ও ইমরান।

 
 
জনপ্রিয় গায়ক আসিফ বিশেষ এই গান নিয়ে অনুভূতি ব্যক্ত করেছেন ফেসবুকে। তিনি লিখেছেন, ‘প্রথমবারের মতো গাইলাম একটি ইসলামিক গান, অসম্ভব টাচি মেলোডি সুর, চমৎকার শব্দচয়নের গানটি গাইলাম গতকাল (২৭ মে)। টানা একমাস পর ষ্টুডিও কেমন অচেনা লাগছিলো, ভয় হচ্ছিলো গানটা গাইতে পারবো কি-না। মাসুম আমাকে সাহস যুগিয়েছে, আল্লাহর রহমতে গানের রেকর্ডিং সফলভাবে শেষ হয়েছে। আমার সাথে এই গানে থাকছেন আরও দুজন সংগীত তারকা বালাম ও ইমরান। ’

মীর মাসুম ও আসিফ আকবর (ছবি: সংগৃহীত)জানা যায়, ‘মুমিন হতে চাই’ শিরোনামের এই গানটি রমজানের প্রথম সপ্তাহে শুনতে পারবেন শ্রোতারা। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন প্ল্যাটফর্মে  উন্মুক্ত করা হবে এটি।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।