ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কার ছবিতে রাহুল-ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মে ২৭, ২০১৭
প্রিয়াঙ্কার ছবিতে রাহুল-ঋতুপর্ণা প্রিয়াঙ্কা চোপড়া, রাহুল বসু ও ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: সংগৃহীত)

প্রযোজক হিসেবে অনেক আগেই আত্মপ্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার প্রযোজনায় সিকিমি ছবি ‘পাহুনা’র কথা সকলের জানা। এবার বাংলা ছবিও প্রযোজনা করছেন তিনি।

পরিচালক বিভাস মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘বৃষ্টির অপেক্ষায়’-এর মাধ্যমে বাংলা ছবিতে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন প্রিয়াঙ্কা। এই ছবি দিয়ে পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করছেন বিভাস।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, প্রিয়াঙ্কার প্রযোজিত প্রথম বাংলা ছবিতে অভিনয় করবেন জনপ্রিয় তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও রাহুল বসু।

সম্প্রতি ৭০তম কান চলচ্চিত্র উত্সবে প্রিয়াঙ্কা প্রযোজিত ‘পাহুনা’ ছবির ট্রেলার উদ্বোধন করা হয়েছে। তবে সেখানে প্রিয়াঙ্কা হাজির থাকতে না পারলেও ছিলেন তার মা মধু চোপড়া। এ প্রসঙ্গে মধু বলেছেন, ‘প্রিয়াঙ্কার পক্ষে হিন্দি ছবি প্রযোজনা করা সবচেয়ে সহজ ছিলো। কিন্তু ও মনে করে আঞ্চলিক গল্পে বিশাল সম্পদ লুকিয়ে রয়েছে। সেই ছবি স্থানীয় ভাষাতেই তৈরি হওয়া উচিত। ’

মধু আরও জানান, প্রিয়াঙ্কা ইতিমধ্যেই মরাঠি, ভোজপুরি ও পাঞ্জাবি ছবি প্রযোজনা করেছেন। এবার বাংলা ছবিতে কাজ করতে চান তার মেয়ে। ব্যস্ততা থাকা সত্বেও ওর প্রযোজিত সব ছবিরই চিত্রনাট্য মন দিয়ে পড়েন প্রিয়াঙ্কা। কিন্তু শুটিং শুরু হয়ে গেলে আর মাথা ঘামান না। কারণ এই অভিনেত্রী মনে করেন যে, একজন নির্মাতার কাছে চলচ্চিত্র হচ্ছে সন্তানের মতো।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মে ২৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।