ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেটফ্লিক্সেও জনপ্রিয় ফারুকীর ‘টেলিভিশন’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, মে ২৭, ২০১৭
নেটফ্লিক্সেও জনপ্রিয় ফারুকীর ‘টেলিভিশন’  মোস্তফা সরয়ার ফারুকী, ছবি: সংগৃহীত

“যারা ছবিটা নেটফ্লিক্সে দেখে এটাকে ‘পপুলার অন নেটফ্লিক্স’ ক্যাটাগরিতে নিয়া আসছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। অন্যদের জানাই দেখার আমন্ত্রণ। ‘টেলিভিশন’ ছাড়াও ‘Ant Story’ (পিঁপড়াবিদ্যা) আছে নেটফ্লিক্সে! সেটাও দেখি চলেন”— শনিবার (২৭ মে) ফেসবুকে কথাগুলো লিখেছেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

চলচ্চিত্র ও টেলিভিশন কনটেন্টের জন্য বিশ্বখ্যাত স্ক্রিনিং প্লাটফর্ম নেটফ্লিক্সে দেখা যাচ্ছে এই নির্মাতার দুটি ছবি ‘টেলিভিশন’ ও ‘পিঁপড়াবিদ্যা’। ১৫ মে উন্মুক্ত হওয়ার পর ‘টেলিভিশন’ ছবিটি ঠাঁই পেয়েছে জনপ্রিয় বিভাগে।

এতে উচ্ছ্বসিত ফারুকী ভক্ত-দর্শকদের ধন্যবাদ জানান।

ছবি দুটির সঙ্গে জরিত আছে ইমপ্রেস টেলিফিল্ম, স্টার সিনেপ্লেক্স ও মোগাদর ফিল্ম-এর নাম। তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলোচিত এই নির্মাতা।

বুসান ফিল্ম ফেস্টিভালে সমাপনী ছবি হিসেবে ২০১২ সালে ‘টেলিভিশন’-এর প্রিমিয়ার হয়। এরপর ছবিটি এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসহ কয়েকটি আন্তর্জাতিক পুরস্কার জিতে নেয়। বাংলাদেশে মুক্তি পায় ২০১৩ সালে। অভিনয় করেছেন নুসরাত ইমেরাজ তিশা, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী ও সাহির হুদা রুমি।

ছবি: সংগৃহীতঅন্যদিকে ‘পিঁপড়াবিদ্যা’র প্রিমিয়ার হয় দুবাই ফিল্ম ফেস্টিভ্যালের প্রতিযোগিতা বিভাগে, ২০১৩ সালে। এরপর সিঙ্গাপুর, বুসান, কেরালা, এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসহ বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয় এটি। ছবিটি বাংলাদেশে মুক্তি পায় ২০১৪ সালে। অভিনয় করেছেন নূর ইমরান মিঠু, শিনা চৌহান, মুকিত জাকারিয়া প্রমুখ। নেটফ্লিক্সে বাংলাদেশের প্রথম ছবি হিসেবে যুক্ত হয়েছে ‘টেলিভিশন’ ও ‘পিঁপড়াবিদ্যা’।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad