ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নজর কাড়লেন শাকিব (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, মে ২৬, ২০১৭
নজর কাড়লেন শাকিব (ভিডিও) ‘নবাব’ ছবিতে শাকিব খান

‘শিকারি’তে ওজন কমিয়ে, চুলের স্টাইল বদলে পর্দায় এসে প্রশংসিত হয়েছিলেন। এবার নতুন ‘লুক’ নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। এবার তিনি ‘নবাব’। মুখে খোঁচা খোঁচা দাঁড়ি, স্টাইলিস গোঁফ, হালকা গড়ন— সব মিলিয়ে শাকিব চমক দেখিয়েছেন ঈদের ছবি ‘নবাব’-এর ট্রেলারে।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘নবাব’ পরিচালনা করেছেন জয়দেব মুখার্জি। ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন কলকাতার শুভশ্রী।

সঙ্গে আছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।  

২৫ মে ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে ছবিটির ট্রেলার। আঁড়াই মিনিটের ট্রেলার দেখে ভক্তরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। তাদের মতে, সফলতার দিক দিয়ে ‘শিকারি’কেও ছাড়িয়ে যাবে ‘নবাব’। একই উৎসবের অন্য ছবি জিৎ অভিনীত ‘বস টু’র সঙ্গে ভালোই প্রতিদ্বন্দ্বিতা করবে ছবিটি। সব মিলিয়ে ফের নজর কাড়লেন শাকিব খান।  

এদিকে ঈদুল ফিতরে শাকিব খান-অপু বিশ্বাস জুটির ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেতে পারে। গত কয়েক বছরের হিসেব অনুযায়ী, ঈদে কিং খানের দুই বা ততোধিক ছবি মুক্তির রেকর্ড রয়েছে। এবারও ব্যতিক্রম ঘটবে বলে মনে হচ্ছে না।  

* ‘নবাব’-এর ট্রেলার

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মে ২৬, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।