ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারতে ব্র্যাড পিট, সঙ্গী শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, মে ২৫, ২০১৭
ভারতে ব্র্যাড পিট, সঙ্গী শাহরুখ শাকিব খান ও ব্র্যাড পিট

আচমকাই ভারতের মুম্বাইয়ে এসে সবাইকে চমকে দিয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট। তাকে সাধুবাদ জানিয়েছে বলিউড বাদশা শাহরুখ খান। দুই মহাতারকাকে এক ফ্রেমে দেখে ভক্তরাও উচ্ছ্বসিত।

নেটফ্লিক্সের ছবি ‘ওয়ার মেশিন’-এর প্রচারণার জন্যই ভারতে এসেছেন ব্র্যাড। তার এই সফরের পরিকল্পনাটি ছিলো পুরোপুরি গোপন।

ছবির প্রদর্শনী শেষে সংবাদ সম্মেলনে অংশ নেন শাহরুখ-ব্র্যাড। যেখানে বসে জমিয়ে আড্ডা দেন হলিউড ও বলিউডের জনপ্রিয় দুই তারকা। আড্ডার একপর্যায়ে ব্র্যাড পিটকে নাচানোরও চেষ্টা করেন শাহরুখ। কিন্তু পিট হার মেনে নিয়ে বলেন, ‘আমি তো আর বলিউড তারকা নই। নাচ আমাকে দিয়ে হবে না। ’ 

এর জবাবে শাহরুখ বললেন, ‘আমরা যেকোনো মানুষকেই নাচাতে পারি। ’ এরপর তিনি পিটকে তার দু’দিকে হাত ছড়িয়ে সেই বিখ্যাত ভঙ্গি করে দেখান। পিট শাহরুখের অনুরোধে তার ভঙ্গি অনুকরণ করেন। আর কথা দেন, আবার এলে অবশ্যই দু’জন একসঙ্গে নাচবেন।  

বলিউড ছবি নিয়ে কৌতূহলী ব্যাড পিট শাহরুখের কাছ জানতে চান, ‘বলিউডের একটি ছবি তৈরি করতে কতোদিন সময় লাগে? উত্তরে শাহরুখ বলেন, ‘এটি ছবির ওপর নির্ভর করে, কোনো সমস্যা না থাকলে ৭০ দিন আবার কখনও ৪০ দিন। ’

কয়েকঘণ্টা কথোপকথন শেষে একসঙ্গে ছবি তোলেন এ দুই তারকা। এরপর দর্শকদের চমকে দিতে মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে ‘ওয়ার মেশিন’ ছবিটি দেখতে যান ব্র্যাড পিট।

এবার প্রথম নয়, এর আগে প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলিকে নিয়ে ভারতে এসেছিলেন ব্র্যাড পিট। সে সময় ‘এ মাইটি হার্ট’ ছবির দৃশ্যধারণের জন্য পুনে গিয়েছিলেন তারা।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মে ২৫, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad