ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গ্রেফতার হতে পারেন কাটাপ্পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মে ২৪, ২০১৭
গ্রেফতার হতে পারেন কাটাপ্পা সত্যরাজ (ছবি: সংগৃহীত)

‘বাহুবলী’ সিরিজের দুই ছবিতে কাটাপ্পা চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সত্যরাজ। অসংখ্যবার খবরের শিরোনামে এসেছে তার নাম। এবার শোনা যাচ্ছে, গ্রেফতার হতে পারেন কাটাপ্পারূপী সত্যরাজ।

সত্যরাজের পাশাপাশি দক্ষিণী অভিনেতা সুরিয়াসহ আটজন শিল্পীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন উটির একটি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এম রোজারিও নামে একজন ফ্রিল্যান্স সাংবাদিকের করা মানহানি মামলায় আদালতে হাজির না হওয়ায় মঙ্গলবার (২৩ মে) তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

সম্প্রতি এমনটাই জানিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো।

প্রতিবেদনে জানা যায়, ২০০৯ সালের ৭ অক্টোবর একটি তামিল পত্রিকায় দক্ষিণী অভিনেত্রীদের সম্মানহানি করে প্রতিবেদন ছাপানোর বিষয়ে সুরাহা করতে মিটিং করে সাউথইন্ডিয়া সিনে অ্যাকটরস অ্যাসোসিয়েশন (নাদিগড় সঙ্গম)। আর সেখানে যে তামিল পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছিলো, ওই পত্রিকার পরিবর্তে সকল সাংবাদিকদের আক্রমণ করে ওই মিটিংয়ে বক্তব্য দেন এই অভিনয়শিল্পীরা। এমনটাই অভিযোগ করেছেন রোজারিও।

এই অভিযোগের ভিত্তিতে আদালত ২০১১ সালের ১৯ ডিসেম্বর সুরিয়া, সত্যরাজ, শরৎ কুমার, সুপ্রিয়া, বিজয়কুমার, অরুণ বিজয়, বিবেক এবং চেরনের বিরুদ্ধে সমন জারি করে। এমনকি আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয় সকলকে। কিন্তু তাতে সাড়া দেননি অভিযুক্তরা। পরে আদালতে স্বশরীরে হাজির না হওয়ার বিষয়ে মাদ্রাজ উচ্চ আদালতে একটি আবেদন করেন সকলে। তবে সেই পিটিশন খারিজ করে দেওয়া হয়।

এদিকে ১৫ মে পুনরায় এ মামলার শুনানি হয়। শুনানিতে এ অভিনয়শিল্পীরা হাজির না হলে মঙ্গলবার (২৩ মে) তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে জুডিশিয়াল ম্যাজিট্রেট সেন্থিকুমার রাজাবেল।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।