ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মম, প্রজ্ঞা ও লিপস্টিকের গল্প

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, মে ২৪, ২০১৭
মম, প্রজ্ঞা ও লিপস্টিকের গল্প মম, ছবি: সংগৃহীত

লাক্সতারকা জাকীয়া বারী মম একক নাটক ও টেলিছবিতে বেশি সময় দিচ্ছেন। আছে চলচ্চিত্রের কাজও। গল্প ও চরিত্র পছন্দ হওয়ায় বিরতির পর এবার ধারাবাহিকেও দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

২৮ মে থেকে বাংলাভিশনের প্রচার শুরু হচ্ছে ‘একদিন প্রজ্ঞার দিন’ ধারাবাহিকের। গৌতম কৈরীর পরিচালনায় এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন মম।

অন্যদিকে নাগরিক টিভির জন্য কিছুদূর কাজ করেছেন ‘লিপস্টিক’ ধারাবাহিকের। শিহাব শাহীনের পরিচালনায় এটি আছে প্রচারের অপেক্ষায়।

বুধবার (২৪ মে) বাংলানিউজের সঙ্গে আলাপে মম বলেন, “একদিন প্রজ্ঞার দিন’ নাটকে সমাজের নারীর অবস্থান সরাসরি তুলে ধরা হয়েছে। চরিত্রটি দর্শককে আগ্রহী করবে। অন্যদিকে ‘লিপস্টিক’-এ গল্প বলা হয়েছে একটু অন্যভাবে। দুটি নাটকের গল্পই এগিয়েছে আমার চরিত্রকে কেন্দ্র করে। ”

‘একদিন প্রজ্ঞার দিন’ নাটকের দৃশ্যধারাবাহিক নাটকে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘খুব বেশি ধারাবাহিকে অভিনয়ে আগ্রহী নই আমি। তবে একটু আলাদা ধরনের গল্প ও চরিত্র পেলে ভালো লাগে। ’

মম এখন ব্যস্ত ঈদের নাটকের শুটিং নিয়ে। এরই মধ্যে তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’ ছবির কাজ শেষ করেছেন। এতে তার নায়ক আনিসুর রহমান মিলন। ঈদের পরপর শুরু করবেন ‘আলতাবানু’ ছবির কাজ।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।