ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবার যমজ সন্তান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, মে ২৪, ২০১৭
আবার যমজ সন্তান! যমজ সন্তানদের সঙ্গে সেলিনা জেটলি (ছবি: সংগৃহীত)

বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি অক্টোবরে আবারও মা হতে যাচ্ছেন। চমকপ্রদ তথ্য হলো, দ্বিতীয়বারের মতো যমজ সন্তানের মা হচ্ছেন ‘নো এন্ট্রি’খ্যাত এই তারকা।

৩৫ বছর বয়সী এই অভিনেত্রী ইতিমধ্যে পাঁচ বছর বয়সী দুই যমজ ছেলের মা। তাদের নাম উইনসটন ও বিরাজ।

আবার যমজ সন্তানের মা হওয়ার খবরে আনন্দিত হলেও কিছুটা আশ্চর্য হয়েছেন সেলিনা। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘চিকিৎসক আল্ট্রাসনোগ্রাফি করেন। আমার স্বামী পিটার তখন চিকিৎসককে জিজ্ঞাসা করেন, এবারও কি যমজ সন্তান হচ্ছে! চিকিৎসক হ্যাঁ বলেন। এটি শুনে আমরা দু’জনই আশ্চর্য হয়ে যাই। ’

স্বামী ও যমজ সন্তানদের সঙ্গে সেলিনা জেটলি (ছবি: সংগৃহীত)সেলিনা আরও বলেন, ‘আমরা খুবই আনন্দিত হয়েছিলাম কারণ প্রথমেই আমাদের মনে যে বিষয়টি এসেছে সেটি হলো, আমরা বিশেষ কেউ। আমরা সৃষ্টিকর্তাকে ভয় করি এবং সৃষ্টিকর্তা বিশেষ কাউকেই একাধিক সন্তানের বাবা-মা হওয়ার জন্য বেছে নেন। ’

২০১১ সালে হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সেলিনা। পরে ২০১২ সালে যমজ সন্তানের জন্ম দেন বলিউডের এই অভিনেত্রী। বর্তমানে দুবাই রয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মে ২৪, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।