ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব খানের ফেরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, মে ২৩, ২০১৭
শাকিব খানের ফেরা শাকিব খান, ছবি: সংগৃহীত

তাকে ‘কোণঠাসা’ করে দিতে চায় একটি গোষ্ঠী, একে ‘ষড়যন্ত্র’ মেনে নিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ‘বগলদাবা’ করে ফের কাজে মন দিয়েছেন জনপ্রিয় ও দাপুটে চিত্রনায়ক শাকিব খান। ‘চালবাজ’ নামে যৌথ প্রযোজনার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কিংখান। 

অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি পরিচালিত ‘চালবাজ’-এ নতুন রূপে হাজির হচ্ছেন শাকিব। ছবিটির শুটিংয়ে ২০ জুন লন্ডনে যাচ্ছেন এই তারকা অভিনেতা।

শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী। এই জুটির ‘নবাব’ ছবিটি ঈদে মুক্তি পেতে পারে। এদিকে একই পরিচালকদ্বয়ের ‘তুই শুধু আমার’ ছবির কাজও হবে লন্ডনে। এতে আছেন মাহি ও সোহম।

অপু বিশ্বাসের সঙ্গে দ্বন্দ্ব, পরিচালক সমিতির নিষেধাজ্ঞা, শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বিতর্ক— এসব কাটিয়ে নতুন উদ্যমে কাজে ফিরেছেন ‘সুপারস্টার’ শাকিব। এদিকে বদলি পরিচালক নিয়ে ‘রংবাজ’ ছবির দৃশ্যধারণেও অংশ নিচ্ছেন তিনি। এ ছাড়া ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির জন্য পাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সব মিলিয়ে বিতর্ক কাটিয়ে শাকিব খান ফিরেছেন নিজের বলয়ে, চেনা চেহারায়, কাজের দুনিয়ায়।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।