ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভাইয়ের ওপর নাখোশ আরবাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, মে ২৩, ২০১৭
ভাইয়ের ওপর নাখোশ আরবাজ ছবি: সংগৃহীত

২৯ বছরের ক্যারিয়ারে অনেক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন সালমান খান। তবে যে ছবি দু’টি তাকে পৌঁছে দিয়েছে অনন্য স্থানে, সেগুলো হলো প্রভুদেবার ‘ওয়ান্টেড’ ও অনুরাগ কাশ্যপের ‘দাবাং’।

এর মধ্যে ‘দাবাং’ ছবির সিক্যুয়েল তৈরি হলেও হয়নি ‘ওয়ান্টেড’-এর। শোনা যাচ্ছে, খুব শিগগির না-কি ছবিটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেবেন প্রভুদেবা।

কেননা ছবির চিত্রনাট্য শোনানোর পর সালমানের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছেন প্রভু।

এদিকে ‘দাবাং’ ছবির তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন আরবাজ খান। কিন্তু সালমানের শিডিউল জটিলতার কারণে দৃশ্যধারণ শুরু হচ্ছে না। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। তারপরই না-কি ‘ওয়ান্টেড টু’র কাজ শুরু করবেন তিনি। আর এ কারণে পিছিয়ে গেছে ‘দাবাং থ্রি’। আর বিষয়টিতে মোটেও খুশি নন আরবাজ।

এ প্রসঙ্গে আরবাজের একটি ঘনিষ্ঠসূত্র বলছে, “আরবাজ অনেকদিন থেকেই ‘দাবাং থ্রি’ নির্মাণের চিন্তা করছেন। সালমানের ব্যস্ত শিডিউলের জন্য তা হচ্ছে না। ‘টিউবলাইট’-এর শুটিং শেষ করে ‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং করছেন সালমান। এরপর ‘ওয়ান্টেড-টু’ করবেন তিনি। তাই পিছিয়ে গেছে ‘দাবাং থ্রি’।  আর এ কারণে সালমানের ওপর নাখোশ আরবাজ। ”

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, মে ২৩, ২০১৭
বিএসকে/এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।