ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘আয়নাবাজি’ উপভোগ করলেন রাষ্ট্রপতি  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, মে ২২, ২০১৭
‘আয়নাবাজি’ উপভোগ করলেন রাষ্ট্রপতি   রাষ্ট্রপতি আব্দুল হামিদ (ছবি: সংগৃহীত)

ফের অালোচনায় ‘আয়নাবাজি’। গত বছর মুক্তিপ্রাপ্ত ছবিটি ঘিরে উন্মাদনা চলছে এখনও। সবশেষ রাষ্ট্রপতি আব্দুল হামিদ ছবিটি দেখেছেন বলে ফের সংবাদ শিরোনামে এলো ‘আয়নাবাজি’।

অগণিত দর্শকের মন জয় করার পর ২০ মে ‘আয়নাবাজি’ আমন্ত্রণ পেয়েছিলো বঙ্গভবনে। রাষ্ট্রপতি তার নিজ বাসভবনে পরিবারের সদস্য ও সহকর্মীদের সঙ্গে উপভোগ করেছেন চঞ্চল চৌধুরী-নাবিলা জুটির প্রথম ছবিটি।

ছবির সংশ্লিষ্টরা জানান, প্রত্যাশিতভাবে আয়নার ভেল্কিবাজি মন জয় করে নিয়েছে বাংলাদেশ সরকারের রাষ্ট্রপতি আব্দুল হামিদের।  

রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে ‘আয়নাবাজি’ উপভোগ করেছেন প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের সিইও সালমা আদিল, নির্মাতা আমিতাভ রেজা চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান ও গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ।
  
‘আয়নাবাজি’র দৃশ্যে চঞ্চল চৌধুরীঅমিতাভ রেজা চৌধুরী বলেন, “আয়নাবাজি’র অনেক কিছুই প্রথমবার হয়েছে। তেমনইভাবে বঙ্গভবনে সিনেমা প্রদর্শনও এই প্রথম। মহামান্য রাষ্ট্রপতির পরিবার আগ্রহ প্রকাশ করায় আমরা এই প্রদর্শনীর ব্যবস্থা করি। ”

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, মে ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।