ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

রকসংগীত ঘিরে এক সন্ধ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, মে ২২, ২০১৭
রকসংগীত ঘিরে এক সন্ধ্যা ছবি: প্রতীকী

ফোয়াদ নাসের বাবু, লাবু রহমান (ফিডব্যাক), হাসান, টিংকু (আর্ক), তন্ময় তানসেন (ভাইকিংস), টিপু, শামস, পলাশ নূর (ওয়ারফেইজ), লিংকন (আর্টসেল)— রকসংগীতের এমন ব্যক্তিদের অংশগ্রহণে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি।

‘বাংলাদেশে রক সংগীত, সংকট ও সম্ভাবনা’ শীর্ষক মুক্ত আলোচনায় অংশ নেবেন একঝাঁক ব্যান্ডশিল্পী ও বাদক। এতে মূল প্রবন্ধ পাঠ করবেন ফিডব্যাকের গিটার বাদক লাবু রহমান।

২৩ মে বিকেল ৪টায় টিএসসি ও বাংলা একাডেমি সংলগ্ন কারাস ভবনের ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত হবে এই মুক্ত আলোচনা।  

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটির সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারাবী জানান, অনুষ্ঠানটি ঘিরে তারা সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। ব্যান্ড সংগীতের ইতিহাসে এই অনুষ্ঠান ‍কিছু প্রাপ্তি যোগ করবে।  

মূল প্রবন্ধ পাঠ করবেন লাবু রহমান (ছবি: সংগৃহীত)এতে আরও উপস্থিত থাকবেন পাওয়ারসার্জের জামশেদ, নাহিয়ান, পারভেজ, আরবোভাইরাসের সুহার্ত, সহজিয়া ব্যান্ডের রাজু, নির্ঝরের জয় শাহরিয়ার, পরাহ ব্যান্ডের এ কে রাহুল, সিভিয়ার ডিমেনশিয়া থেকে রিয়াসাত, ওয়ারসাইট থেকে রায়হান, তরুণ মুন্সী, রকযাত্রা বইয়ের লেখক মিলু আমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, মে ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।