ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টয়ার রুখে দাঁড়ানোর গল্প (ভিডিও)

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মে ২১, ২০১৭
টয়ার রুখে দাঁড়ানোর গল্প (ভিডিও) টয়া (ছবি: সংগৃহীত)

চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন টয়া। জনপ্রিয় এই শিল্পীকে এবার পাওয়া গেলো বঞ্চিত ও সাহসী নারীর ভূমিকায়। প্রথমবারের মতো এমন চরিত্রে কাজ করে উচ্ছ্বসিত তিনি।

২১ মে অনলাইনে প্রকাশ পেয়েছে ভিকি জাহেদ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রূপ’। সাড়ে ১১ মিনিট দৈর্ঘ্যের ‘রূপ’-এ টয়া অভিনয় করেছেন এসিড সন্ত্রাসের শিকার এক নারীর ভূমিকায়।

প্রতিশোধ নিতেও দেখা গেছে তাকে।

‘রূপ’-এ লাক্স তারকা মুমতাহিনা টয়ার বিপরীতে আছেন সাগর আহমেদ। গত বছর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’তে অভিনয় করে বেশ প্রশংসিত হন টয়া। ‘রূপ’ তার দ্বিতীয় স্বল্পদৈর্ঘ্য ছবি।

‘রূপ’ নিয়ে টয়া বললেন, ‘বঞ্চিত নারীর প্রতিনিধি হিসেবে একটি চরিত্র ফুটিয়ে তুলতে পেরেছি, এটি আমার জন্য বিশেষ পাওয়া। সবার ইতিবাচক সাড়া পাচ্ছি। সব মিলিয়ে এটি জনসচেতনতা তৈরি করবে বলেও আমি মনে করি। ’

'রূপ’-এর গল্প লিখেছেন ভিকি জাহেদ নিজেই। এস বি ফুডের ব্যানারে নির্মিত ‘রূপ’ প্রযোজনা করছেন খলিলুর রহমান ও সহ-প্রযোজক হিসেবে আছে টাইগার মিডিয়া। এর চিত্রগ্রাহক বিদ্রোহী দীপন, সম্পাদনায় সাইফ রাসেল। ‘রূপ’ একটি মোশন ভাস্কর নির্মাণ। এর গানে কণ্ঠ দিয়েছেন ইমরান।

‘রূপ’-এর আগে ভিকি জাহেদের ‘মোমেন্টস’, ‘অবিশ্বাস’, ‘মায়া’, ‘দেয়াল’, ‘অক্ষর’, ‘দূরবীন’ ও ‘বীর’ নামের স্বল্পদৈর্ঘ্যের ছবিগুলো আলোচিত হয়।

উপভোগ করুন ‘রূপ’:

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ২১, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।