ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখকে ফিরিয়ে দিলেন আলিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, মে ২১, ২০১৭
শাহরুখকে ফিরিয়ে দিলেন আলিয়া! শাহরুখ খান ও আলিয়া ভাট (ছবি: সংগৃহীত)

বলিউড কিং শাহরুখ খান। তার সঙ্গে একটিবার দৃশ্যে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন অভিনেত্রীরা। কিন্তু সেই শাহরুখকেই ফিরিয়ে দিলেন আলিয়া ভাট? সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানা যায়।

‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকাকে নিয়ে নতুন ছবি তৈরি করছেন আনন্দ এল রাই। যেখানে বামন চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

এতে তার বিপরীতে অভিনয় করবেন দু’জন অভিনেত্রী। জানা যায়, একটি চরিত্রে ক্যাটরিনা কাইফকে দেখা যাবে, কিন্তু অন্য চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

প্রথমে এ চরিত্রের জন্য দীপিকা পাড়ুকোনকে ভেবেছিলেন নির্মাতারা। তবে শিডিউল জটিলতার কারণে প্রস্তাবটি ফিরিয়ে দেন এ অভিনেত্রী। পরবর্তীতে দীপিকার পরিবর্তে আলিয়া ভাটকে বেছে নেওয়া হয় কিন্তু তিনিও না-কি এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

এ প্রসঙ্গে আলিয়ার একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘শিডিউল সমস্যা দেখিয়ে দীপিকা সরে যাওয়ার পর আলিয়া ভাটকে প্রায় চূড়ান্তই করা হয়েছিলো। এমনকি শাহরুখের মতো তাকেও বামন চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো। কিন্তু শিডিউল সমস্যার কারণে ছবিতে অভিনয় করতে পারছেন না ভাটকন্যা। ’

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মে ২১, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।