Alexa
ঢাকা, শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭

bangla news

শুরু হলো বাংলা টিভির নবযাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ১০:৫৬:৪৩ পিএম
শুরু হলো বাংলা টিভির নবযাত্রা/ছবি: রাজীন চৌধুরী

শুরু হলো বাংলা টিভির নবযাত্রা/ছবি: রাজীন চৌধুরী

হাঁটি হাঁটি পা পা করে ১৮টি বছর পার করেছে বাংলা টিভি। প্রবাসী বাংলাদেশি দর্শকদের তথ্য ও বিনোদন দেওয়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছিলো চ্যানেলটি। এবার পূর্ণাঙ্গ সম্প্রচারে এলো এটি।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় সোনারগাঁও হোটেলে ‘বিশ্বজুড়ে বাংলা’ স্লোগান নিয়ে বাংলা টিভির আনুষ্ঠানিক নবযাত্রায় উপস্থিত ছিলেন বিশিষ্টজনেরা।

জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সন্ধ্যায় আনুষ্ঠানিক সম্প্রচার উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও গণমাধ্যম ব্যক্তিত্ব আবদুল গাফফার চৌধুরী। 

ছবি: বাংলানিউজঅনুষ্ঠানে অতিথিরা বাংলা টিভিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন। বক্তরা বলেন, বর্তমান সরকার গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে। এরই ধারাবাহিকতায় এলো বাংলা টিভি। দেশের শিল্প, সংস্কৃতিকে তুলে ধরে ও সঠিক তথ্য প্রচারে বাংলা টিভি বিশেষ ভূমিকা রাখবে বলে অতিথিরা বিশ্বাস রাখেন।

অনুষ্ঠানে এ ছাড়া বক্তব্য রাখেন বাংলা টিভির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাদামুল হক। উপস্থিত ছিলেন চ্যানেলটির বার্তা প্রধান দীপ আজাদ, অনষ্ঠান প্রধান দীপংকর দীপন ও পরিচালনা পর্ষদের কর্মকর্তারা।

ছবি: বাংলানিউজউদ্বোধনী আয়োজনে বাংলা টিভির পথচলা নিয়ে একটি তথ্যচিত্র দেখানো হয়। প্রচার করা হয় থিম সংয়ের মিউজিক ভিডিও। এতে কণ্ঠ দিয়েছেন কনা ও ইমরান। এ ছাড়া সাংস্কৃতিক আয়োজনে নৃত্য পরিবেশন করেন সাদিয়া ইসলাম মৌ ও অন্যরা। ছিলো কনার সংগীত পরিবেশনা। হিল্লোল ও নওশীনের উপস্থাপনায় পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে বাংলা টিভি।

ছবি: বাংলানিউজবাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa