[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ মাঘ ১৪২৪, ১৮ জানুয়ারি ২০১৮

bangla news

প্রাক্তন স্ত্রীকে অ্যাপার্টমেন্ট উপহার দিলেন হৃতিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৮:২৪:৩৯ পিএম
সুজানা খান ও হৃতিক রোশন (ছবি: সংগৃহীত)

সুজানা খান ও হৃতিক রোশন (ছবি: সংগৃহীত)

দুই বছরের বেশি সময় হয়ে গেছে বলিউড অভিনেতা হৃতিক রোশন ও তার প্রাক্তন স্ত্রী সুজানা খানের বিচ্ছেদের। কিন্তু এখনও অটুট রয়েছে তাদের বন্ধুত্বের সম্পর্ক।

প্রায় সময় বিভিন্ন পার্টিতে দু’জনকে একসঙ্গে দেখা যায়। এমনকি সন্তানদের নিয়ে ছুটি কাটাতেও দেখা যায় প্রাক্তন এই দম্পতিকে।

হৃতিকের সঙ্গে বিচ্ছেদের পর সন্তানদের নিয়ে মুম্বাইয়ের আন্ধেরির একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকেন সুজান। এবার সন্তানদের নিয়ে নতুন ঠিকানায় উঠতে যাচ্ছেন তিনি। প্রাক্তন স্ত্রীকে একটি অ্যাপার্টমেন্ট উপহার দিচ্ছেন হৃতিক। তবে মজার ব্যাপার হলো- অ্যাপার্টমেন্টটি হৃতিকের বাড়ি থেকে মাত্র ১৫ মিনিটের পথ।

এ প্রসঙ্গে হৃতিকের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘যদিও তাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু হৃতিকের প্রধান চিন্তা থাকে কী করলে স্ত্রী ও দুই সন্তানের ভালো হয়। তিনি যে অ্যাপার্টমেন্টটি কিনেছেন তা জুহুতে অবস্থিত এবং তার বাড়ি থেকে মাত্র ১৫ মিনিটের পথ। সুজান ও হৃতিকের বাবা-মাও এর খুব কাছেই থাকেন।’  

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। এ দম্পতির হৃহান ও হৃধান নামে দুই সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, মে ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa