ঢাকা, রবিবার, ২ আশ্বিন ১৪২৪, ১৭ সেপ্টেম্বর ২০১৭

bangla news

মেয়েকে নিয়ে কান শহর ঘুরে বেড়ালেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৩:৩৪:৩৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হয়ে ১৯ ও ২০ মে ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তাই বৃহস্পতিবার (১৮ মে) মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে কান শহরে পৌঁছেছেন বলিউডের এই অভিনেত্রী। যেখানে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় মা ও মেয়েকে।

ঐশ্বরিয়া ও আরাধ্য কান শহরে পৌঁছানোর পর লরিয়াল প্যারিসের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে জানানো হয়, ‘তারা কানে পৌঁছে গেছেন। কানে ১৬তম বার হাঁটার জন্য প্রস্তুতি নিচ্ছেন।’

ছবি: সংগৃহীতমেয়ে আরাধ্যকে নিয়ে শহর ঘুরে বেড়াতে দেরি করেননি প্রাক্তন এই বিশ্ব সুন্দরী। এ সময় অ্যাশের পরনে ছিলো সাদা পোশাক ও আরাধ্য পরেছিলো গোলাপি রঙা ফ্লোরাল ড্রেস।

অন্য বারের তুলনায় এবার পাপারাজ্জিদের ক্যামেরার সামনে বেশ স্বাচ্ছন্দবোধ করছিলো আরাধ্য। এ প্রসঙ্গে ঐশ্বরিয়াকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘অনেক সময় মানুষের চিৎকার ও ভিড় দেখলে কান্না শুরু করে দেয় ও। এবার তেমনটি ঘটছে না। সত্যি বলতে, অতিরিক্ত ভিড় হলে তো আমি নিজেই ঘাবড়ে যাই।’

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ১৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa