ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আপত্তি প্রিয়াঙ্কার বিকিনিতে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মে ১৮, ২০১৭
আপত্তি প্রিয়াঙ্কার বিকিনিতে! প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: সংগৃহীত)

ক’দিন পরেই মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনীত প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’। কিন্তু কিভাবে ছবিটি মুক্তি দেবে তা নিয়ে দ্বিধায় পড়ে গেছে দ্য সেন্সর বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সেন্সর বোর্ড)। এজন্য দায়ী ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার বিকিনি।

এ প্রসঙ্গে সেন্সর বোর্ডের সঙ্গে সংশ্লিষ্ট সূত্র ভারতীয় একটি গণমাধ্যমে বলেন, “এটি একটি উভয়সংকট। আগে এ রকম দ্বিধায় পড়তে হয়নি।

আমরা ‘বেওয়াচ’ ছবির বিকিনি ফেস্টিভ্যালকে কীভাবে গ্রেড দেবো? নির্দেশনা পত্রে উল্লেখ রয়েছে, অপ্রয়োজনীয় নগ্নতা বাদ দিতে হবে। এছাড়া ‘বেওয়াচ’ ছবির অনেক দর্শক অপ্রাপ্তবয়স্ক। ”

তিনি আরও বলেন, ‘আমাদের ছবিতে বিকিনি দৃশ্য অনেক গুরুত্বপূর্ণভাবে দেখা হয়। প্রযোজকদের দোষারোপ করা হয় যেন বড় ধরনের কিছু হয়ে গেছে। সংকটটা তৈরি হয়েছে এখানেই। যখন সমুদ্র তীরে এ ধরনের নগ্নতা দেখানো হয় আমরা বাদ দিতে পারি না। কোনো মেয়ে যদি ডিসকো অথবা ডাইনিং রুমে বিকিনি পরে থাকে তাহলে সেটি নিয়ে আমরা আপত্তি করতে পারি। কিন্তু যদি পুরো ছবিতে সমুদ্র তীরে এ ধরনের শরীর প্রদর্শন হয় তাহলে আমরা কীভাবে তা বাদ দেবো?’  

এদিকে গত ১৩ মে মিয়ামিতে ‘বেওয়াচ’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার শো-তে উপস্থিত হয়ে সবাইকে মিলনায়তনে গিয়ে ছবিটি দেখার অনুরোধ করেছেন প্রিয়াঙ্কা। আর সেখানেই তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘বাচ্চাদের সঙ্গে নেবেন না। ’ যদিও এর কারণ ব্যাখ্যা করেননি তিনি। তবে বোঝা যাচ্ছে, ছবিটি প্রাপ্তবয়স্কদের জন্য।

আগামী ২ জুন ভারতে মুক্তি পাবে ‘বেওয়াচ’। ছবিতে খলচরিত্রে দেখা অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সেথ গর্ডন পরিচালিত ও ডোয়াইন জনসন প্রযোজিত ছবিতে আরও অভিনয় করেছেন- ডোয়াইন জনসন, পামেলা অ্যান্ডারসন, জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ, মাইকেল বার্ক, গ্রেগ বোনান, বেউ ফ্লিন, জ্যানি গার্সিয়া, ইভান রেইটম্যান এবং ডগলাস সোয়ার্টজ।    

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ১৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।