ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৭০তম কান চলচ্চিত্র উৎসব

এ কি হাল বেলার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, মে ১৮, ২০১৭
এ কি হাল বেলার! বেলা হাদিদ (ছবি: সংগৃহীত)

গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরেই বুধবার সন্ধ্যা সোয়া ৭টায় (বাংলাদেশ সময় রাত সোয়া ১১টা) ৭০তম কান উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এদিন হাজির হয়েছিলেন বলিউড ও হলিউডের নামি-দামি তারকা, নির্মাতা ও প্রযোজকরা। আর সেখানে লালগালিচায় হাঁটতে গিয়ে অদ্ভূত পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে মার্কিন মডেল বেলা হাদিদকে।

বেলা হাদিদ (ছবি: সংগৃহীত)অ্যালেক্সান্দ্রা ভাউথিয়ারের ডিজাইন করা হালকা গোলাপি রঙা সুইটহার্ট নেক গাউন পড়ে লালগালিচায় হাজির হয়েছিলেন বেলা। কিন্তু পোশাকটির কাটা এতোটাই বেশি ছিলো যার ফলে আলোকচিত্রীদের সামনে বিপাকে পড়তে হয় ২০ বছর বয়সী এই মডেলকে।

কেননা ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে গিয়ে বেরিয়ে পড়ে তার অন্তর্বাস।  

বেলা হাদিদ (ছবি: সংগৃহীত)তবে এ ঘটনায় মোটেও অস্বস্তিতে পড়েননি বেলা। বরং পেশাদার মডেলদের মতো একইরকম সপ্রতিভ ভাবে হেঁটে গিয়েছেন লালগালিচায়। এসময় বেলার সঙ্গে উপস্থিত ছিলেন তার বাবাও।

বেলা হাদিদ (ছবি: সংগৃহীত)গত বছর ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে একই ধরনের লাল পোশাকে দেখা গিয়েছিলো তাকে। তবে চমকপ্রদ ব্যাপার হলো- সে বছরও একই ঘটনার সম্মুখিন হয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ১৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।