ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অমিতাভের বিনোদ-দর্শন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
অমিতাভের বিনোদ-দর্শন অমিতাভ বচ্চন ও বিনোদ খান্না (ছবি: সংগৃহীত)

‘সরকার থ্রি’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত ছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। ঠিক সে সময় বৃহস্পতিবার (২৭ এপ্রিল) খবর আসে এই পৃথিবীর মায়া ছেড়ে দিয়েছেন বিনোদ খান্না। দ্রুত হাসপাতালে ছুটে যান বিগ বি। তার শেষকৃত্য সম্পন্ন করে তবেই ঘরে ফেরেন।

শুধু সহশিল্পী অথবা সহকর্মী হিসেবে নয়, ব্যক্তিজীবনে ভালো বন্ধু ছিলেন অমিতাভ-বিনোদ। এ কারণে প্রিয় মানুষটিকে হারিয়ে কিছুটা ভেঙে পড়েছিলেন অমিতাভ।

তাই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ৭৪ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘তিনি যেভাবে হাঁটতেন, সেভাবে আর কেউ হাঁটে না। ঘরভর্তি লোকের মধ্যেও তার যে জোরালো উপস্থিতি ছিলো তা কারও ছিলো না। চারপাশে বাকিদের যেভাবে আলোকিত করে রাখতেন, তেমন ক্ষমতা আর কারও নেই। ’

বিনোদ খান্না ও অমিতাভ বচ্চনকিংবদন্তি এই অভিনেতা আরও লিখেছেন, “১৯৬৯ সালে বান্দ্রার অজন্তা আর্টস অফিসে আমি প্রথম তাকে দেখি। সুদর্শন এক তরুণ। আমি তখন কাজ খুঁজতে গিয়েছিলাম সেখানে। আমাকে দেখে সুন্দর করে হেসেছিলেন। তখন তিনি ‘মন কা মিত’-এর মতো ছবি করছেন। আর আমি ছবিতে অভিনয়ের জন্য চেষ্টা করে যাচ্ছিলাম। যেখানে হোক একটা চরিত্রে সুযোগ পাওয়ার জন্য ঘুরে বেড়াচ্ছিলাম। ’’

‘সোলে’খ্যাত এই তারকার মতে, বড় তারকা হলেও সকলের সঙ্গে খুব সহজভাবে মিশতে পারতেন বিনোদ। আমার ক্যারিয়ারের শুরুর দিকেও বিনোদ খুব সহজেই আপন করে নিয়েছিলেন। পরে এতোটাই বন্ধুত্ব হয়ে যায় যে, এক মেকআপ রুম হোক বা একই লাঞ্চ দু’জনেই অবলীলায় ভাগাভাগি করে ব্যবহার করতাম।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।