ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কানের লালগালিচায় ঐশ্বরিয়া-দীপিকা-সোনম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
কানের লালগালিচায় ঐশ্বরিয়া-দীপিকা-সোনম ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুর (ছবি: সংগৃহীত)

বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর দু’জনই দীর্ঘদিন ধরে লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত। সৌন্দর্য প্রসাধনীর বিখ্যাত প্রতিষ্ঠানটির নিয়মিত প্রতিনিধি হিসেবে ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটবেন তারা।

চমকপ্রদ তথ্য হলো, অ্যাশ ও সোনমের পাশাপাশি এবারের কান উৎসবের লালগালিচায় লরিয়াল প্যারিসের নতুন শুভেচ্ছাদূত হিসেবে আরও দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এর মধ্য দিয়েই প্রথমবার কানের লালগালিচায় হাঁটবেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

২০০২ সালে প্রথমবার কানের লালগালিচায় হেঁটেছেন বচ্চনবধূ। এ নিয়ে ১৫তম বারের মতো লালগালিচায় দ্যুতি ছড়াবেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরী। এ ছাড়া ২০১১ সালে প্রথমবার কানের লালগালিচায় পা রাখেন সোনম কাপুর। এ নিয়ে ষষ্ঠবার দেখা যাবে তাকে। দীপিকার জন্য এটি হতে যাচ্ছে নতুন অভিজ্ঞতা।

তবে এই তিন সুন্দরীর মধ্যে কে কোন দিন আলো ছড়াবেন তা এখনও চূড়ান্ত হয়নি। কান উৎসব আগামী ১৭ মে শুরু হয়ে চলবে ২৮ মে পর্যন্ত।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।