ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিনোদ বলেছিলেন, ‘আমার ছেলের সঙ্গে দেখা করতে চাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
বিনোদ বলেছিলেন, ‘আমার ছেলের সঙ্গে দেখা করতে চাই’ বিনোদ খান্না ও সঞ্জয় দত্ত (ছবি: সংগৃহীত)

পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন বলিউড অভিনেতা বিনোদ খান্না। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিনোদ। বর্ষীয়ান এই অভিনেতাকে বাবা হিসেবেই সম্মান দিতেন সঞ্জয় দত্ত। 

হাসপাতালে থাকাকালীন বিনোদের একটি স্থিরচিত্র প্রকাশিত হয়েছিলো অন্তর্জাল দুনিয়ায়। যেখানে দেখা গিয়েছিলো, স্ত্রী ও সন্তানের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন রোগা বিনোদ।

যা দেখে অনেকটা ভেঙে পড়েছিলেন সঞ্জয়। তখনই বাবাকে এক নজর দেখার জন্য উতলা হয়ে পড়েছিলেন বলিউডের এই সুপারস্টার। এ জন্য ‘ভূমি’ ছবির পরিচালকের কাছে বাবাকে দেখতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন সঞ্জু বাবা।

এ প্রসঙ্গে ‘ভূমি’র পরিচালক সন্দিপ সিং জানান, “দক্ষিণ মুম্বাইয়ে ছবিটির দৃশ্যধারণ চলছিলো। এ সময় সঞ্জু আমার কাছে এসে বলেন, ‘শুটিং শুরুর আগে আমি কি একটু বাবাকে (বিনোদ খান্না) দেখে আসতে পারি? কেননা এই মানুষটি আমাকে অনেক কিছু শিখিয়েছেন। ”

তিনি আরও বলেন, ‘পরে আমরা হাসপাতালে পৌঁছুলে বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্না আমাদের একটি কক্ষে নিয়ে যান। যেখানে ছিলো পুরো খান্না পরিবার। এরপর অক্ষয় আমাদের বলেন, আপনারা বসুন আমি চিকিৎসকদের কাছ থেকে অনুমতি নিয়ে আসছি। কিন্তু চিকিৎসকরা সাফ বারণ করে দেন। চিকিৎসকরা জানান, ক্যানসারে আক্রান্ত থাকার কারণে তাকে বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। যেখানে সর্ব সাধারণের প্রবেশ নিষেধ। কিন্তু বিনোদ স্যার জানতে পারলেন যে সঞ্জয় এসেছেন। এ সময় তিনি চিকিৎসকদের বলেছিলেন, আমি আমার ছেলের সঙ্গে দেখা করতে চাই। বাবাকে দেখার পর কিছুক্ষণ চুপ করে ছিলেন সঞ্জয়। কেননা বাবার এই দুর্দশা তাকে অনেক কষ্ট দিচ্ছিলো। ’  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।