ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বাহুবলী টু’ ফ্যাক্ট

কলকাতার সব হলে এক সিনেমা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
কলকাতার সব হলে এক সিনেমা  ছবি: সংগৃহীত

কলকাতা: কোনো একটি চলচ্চিত্র নিয়ে এতোটা উন্মাদনা সম্ভবত ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে আগে কখনও দেখা যায়নি। ছবিটি হলো শুক্রবার (২৮ এপ্রিল) মুক্তি পাওয়া ‘বাহুবলী টু’। উন্মাদনা এমন স্তরে পৌঁছেছে যে, মুক্তি পাওয়ার আগেই একাধিক রেকর্ড ভেঙে দিয়েছে এটি।  দেশটির চলচ্চিত্রের ইতিহাসে সব চেয়ে বেশি দামে টিকেট বিক্রি হচ্ছে। অগ্রিম টিকিটও শেষ। প্রেক্ষাগৃহের সামনে দীর্ঘ লাইন। 

এই চিত্র শুধু ভারতের কোনো একটি রাজ্যে নয় । ভারতের সব শহর, এমনকি গ্রামগুলিতেও ‘বাহুবলী টু’র জন্য আগ্রহ তুঙ্গে।

কলকাতার বিভিন্ন মাল্টিপ্লেক্সে ভিড় সামলাতে প্রদর্শনীর সময় এগিয়ে আনা হয়েছে। অনেক জায়গায় মর্নিং শো শুরু হয়েছে নির্দিষ্ট সময়ের বেশ আগে। শোয়ের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে আনা হয়েছে বিভিন্ন রেস্তোরাঁর সময়সূচিও!

কলকাতায় সকাল আটটা থেকে অনেক প্রেক্ষাগৃহে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ দেখানো হচ্ছে। তামিল ও তেলেগু ভাষার চলচ্চিত্র হলেও ভারতের বিভিন্ন রাজ্যে হিন্দিতে ভাষান্তর করে এটি দেখানো হচ্ছে।  

আড়াই মিলিয়ন রুপি খরচ করে তৈরি রূপকথা ও পৌরাণিক চলচ্চিত্রের নায়ক তামিল অভিনেতা প্রভাস। ২০১৫ সালে নির্মিত হয়েছিলো ‘বাহুবলী’ সাড়া জাগিয়েছিলো। দ্বিতীয় ও শেষ কিস্তি আরও বেশি দর্শক টানছে।

কলকাতার অন্যতম মাল্টিপ্লেক্স লেক মল সিনেপলিস কর্তৃপক্ষ জানিয়েছে, সব ক’টি স্ক্রিনে দিনে মোট ১৬টি শো চালাবে তারা। লক্ষণীয় বিষয় হলো, কলকাতার এমন কোনো প্রেক্ষাগৃহ নেই যেখানে বাহুবলী প্রদর্শিত হচ্ছে না।  

একটি দক্ষিণ ভারতীয় ভাষার চলচ্চিত্র গোটা ভারতে এভাবে সাড়া জাগাতে পারে, এটা এক কথায় অকল্পনীয়।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ২৮ এপ্রিল, ২০১৭
এসএস/ এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।