ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পা শেঠি ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
শিল্পা শেঠি ও তার স্বামীর বিরুদ্ধে মামলা রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি (ছবি: সংগৃহীত)

প্রতারণার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) মুম্বাইয়ের থানের একটি থানায় মামলাটি দায়ের করেছেন রবি ভালোতিয়া নামে এক ব্যক্তি।

‘বেস্ট ডিল টিভি’ নামে একটি শপিং চ্যানেল চালু করেছিলেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। এর ৬৪ শতাংশ মালিকানা তাদের।

আর এ প্রতিষ্ঠানের মাধ্যমেই তারা প্রতারণা করেছেন বলে অভিযোগ করেছেন রবি।

রবি ভালোতিয়া একজন টেক্সটাইল এক্সপোর্ট কোম্পানির মালিক। তার দাবি, শিল্পা ও রাজ তার হয়ে ক্রেতাদের কাছ থেকে ২৪ লাখ রুপি নিয়েছেন কিন্তু তা তাকে ফেরত দেননি।

অভিযোগে আরও বলা হয়েছে, ২০১৫ সালের মে মাসে প্রতিষ্ঠানটির সাবেক চিফ এক্সিকিউটিভ গৌরব গর্গ ‘বেস্ট ডিল টিভি’র সঙ্গে ভালোতিয়াকে চুক্তি করতে বলেন, কারণ সেখানে শিল্পা ও রাজ কুন্দ্রার মতো তারকারা যুক্ত রয়েছেন। এরপর প্রতিষ্ঠানটির পরিচালকদের সঙ্গে দেখা করে ‘বেস্ট ডিল টিভি’র মাধ্যমে তিনি ব্যবসা শুরু করেন। প্রাথমিকভাবে পণ্য বিক্রির জন্য ঠিকঠাক অর্থ পাচ্ছিলেন। কিন্তু ২০১৬ সালের জুলাই থেকে সেপ্টেম্বর এসে তার প্রাপ্য অর্থ দেয়নি প্রতিষ্ঠানটি। রবি ভালোতিয়া দাবি করেছেন এই অর্থের পরিমাণ ২৪ লক্ষ ১২ হাজার রুপি।  

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।