ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজপথে শাকিব ভক্তদের এক বিকেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
রাজপথে শাকিব ভক্তদের এক বিকেল শাকিব খানের ভক্তদের মানববন্ধন (ছবি: সংগৃহীত)

প্রিয় নায়ক শাকিব খানের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধের দাবিতে রাজপথে মানববন্ধন করেছেন তার ভক্তরা। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে পূর্ব ঘোষণা অনুযায়ী মাঠে নেমেছিলেন একঝাঁক তরুণ।

‘পরিচালক সমিতির নিষেধাজ্ঞা ও সব চক্রান্তের বিরুদ্ধে মানববন্ধন’ ট্যাগ নিয়ে কাকরাইলের রাজমনি প্রেক্ষাগৃহের সামনে শেষ বিকেলে জড়ো হয়েছিলেন দেড় শতাধিক শাকিবভক্ত। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দেওয়া উকিল নোটিশ ও তাকে ‘বয়কট’ ঘোষণায় প্রতিবাদ জানিয়েছেন তারা।

 

মানববন্ধনে নেতৃত্ব দিয়েছের দেশীয় চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন ফেসবুক গ্রুপের এডমিন ও সদস্যরা। তাদের মধ্যে অন্যতম শুভ ঘোষ বাংলানিউজকে বললেন, ‘এর আগে আমাদের মানববন্ধন করার অভিজ্ঞতা নেই। প্রিয় নায়কের জন্য মাঠে নেমেছি। আমরা চাই চলচ্চিত্র পরিবারের সবাই মিলে মিশে থাকুন। ’

তিনি যোগ করে আরও বলেন, ‘কাউকে বয়কট করে নয়, সমস্যা সমাধানে তারা একসঙ্গে বসবেন, এটাই প্রত্যাশা। আমরা চাই না চলচ্চিত্রে সালমান শাহর পরিনতির ইতিহাস পুনরাবৃত্তি ঘটুক। ’

ছবি: সংগৃহীতশুভ আরও জানান, এফডিসির সামনে মানবন্ধন করা কথা থাকলেও তারা ‘নিরাপত্তা’র ইস্যুতে গিয়েছিলেন জাতীয় প্রেসক্লাবের সামনে। কিন্তু সেখানে আগে থেকে ‘অনুমতি’ না নেওয়ায় পুলিশ তাদের জড়ো হতে দেয়নি। বাধ্য হয়ে শাকিবভক্তরা রাজমনির সামনে ঘণ্টাখানেক দাঁড়িয়ে থেকে শান্তিপূর্ণ মানবন্ধন করেন।  

আগেই বলা হয়েছিলো, সম্প্রতি শাকিব খানের একটি মন্তব্য ঘিরে ফুঁসে উঠেছেন চলচ্চিত্র নির্মাতারা। গোপন বিয়ে ফাঁস হয়ে যাওয়ার পর নায়কের বেফাঁস কথাবার্তায় চটেছেন তারা।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘন্টা, এপ্রিল ২৭, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।