ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আতিক-ফারুকী-অমিতাভ এক মঞ্চে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
আতিক-ফারুকী-অমিতাভ এক মঞ্চে নূরুল আলম আতিক, মোস্তফা সরয়ার ফারুকী ও অমিতাভ রেজা

জনপ্রিয় তিন নির্মাতা নূরুল আলম আতিক, মোস্তফা সরয়ার ফারুকী ও অমিতাভ রেজা এবার এক মঞ্চে হাজির হচ্ছেন। সমসমায়িক বিষয় নিয়ে কথা বলবেন তারা। বৈচিত্র্যপূর্ণ বিষয়টি হলো— ‘নিউ-মিডিয়া : নতুন দুনিয়া-সম্পর্কের আলাপ’। 

নিউ মিডিয়া ও নয়া দুনিয়ায় বাংলার চিন্তা-ভাবনা-যোগাযোগ-সম্পর্ক নিয়ে ১৪২২ বঙ্গাব্দের চৈত্র সংক্রান্তির দিন যাত্রা করেছিলো বানান ডট স্পেস। এক বছর পূর্তিতে নানা আয়োজন করছে ওয়েবসাইটটির কর্তৃপক্ষ।

এতে উপস্থিত থাকছেন আলোচিত এই তিন নির্মাতা।

প্রথম বছর পার হওয়া, ভাবনার আদান-প্রদান ও পরামর্শের জন্য ‘বানান’ ২৮ এপ্রিল (শুক্রবার) বিকেল ৪টায় শাহবাগের বাংলাদেশ জাতীয় জাদুঘরের সিনেপ্লেক্স মিলনায়তনে আলাপ-আড্ডার আয়োজন করেছে।

অনুষ্ঠান উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় যাদুঘরের মহাপরিচালক ফয়জুল লতিফ চৌধুরী। অনুষ্ঠানে ‘নিউ-মিডিয়া : নতুন দুনিয়া-সম্পর্কের আলাপ’ শীর্ষক আড্ডায় অংশ নেবেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, নূরুল আলম আতিক, অমিতাভ রেজা চৌধুরী, শিক্ষক ও লেখক সুমন রহমান, মানস চৌধুরী, গণমাধ্যম ব্যক্তিত্ব কাজী জেসিন, শিক্ষক ও গবেষক মোহাম্মদ আজম, নির্মাতা ও সংগঠক ইশতিয়াক জিকো, শর্মি হোসেন প্রমুখ।  

আয়োজকরা জানান, প্যানেল ডিসকাশনের পর থাকবে উম্মুক্ত আলোচনা পর্ব। এ ছাড়া থাকছে বাঁশি ও ফকিরি গানের আয়োজন।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।