ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেসবুক লাইভে মিউজিক ভিডিও প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
ফেসবুক লাইভে মিউজিক ভিডিও প্রকাশ আঁখি আলমগীর, ছবি: সংগৃহীত

জনপ্রিয় গায়িকা আঁখি অালমগীরের এবারের পহেলা বৈশাখটি ছিলো অন্যরকম। নববর্ষের প্রথম দিনটি ঘিরে নতুন গানে কণ্ঠ দেওয়া ও ভিডিওর শুটিং করেছিলেন তিনি। আঁখির সেই গান-ভিডিও এখন দেখতে পাচ্ছেন সবাই। ফেসবুক লাইভে ভিডিওটি উন্মুক্ত করেন আঁখি।

খ্যাতিমান সুরকার-সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর সুরে গান গেয়ে উচ্ছ্বসিত আঁখি আলমগীর। জনপ্রিয় এই গায়িকা মিউজিক ভিডিওতেও সেই ভালো লাগা ছড়িয়েছেন নৃত্যের তালে।

শহীদুল্লাহ ফরায়জীর লেখা সেই গানের নাম ‘বৈশাখী মেলা’। এর মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে।  

২৫ এপ্রিল এ উপলক্ষে ফেসবুক লাইভে এসেছিলেন আঁখি আলমগীর ও শহীদুল্লাহ ফরায়জী। প্রযোজনা প্রতিষ্ঠানটির ধানমন্ডির কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক ও হেড অব প্রডাকশন মো. আল আমিন।  
 
আলাউদ্দিন আলীর প্রতি শ্রদ্ধা জানিয়ে মিউজিক ভিডিও সম্পর্কে আঁখি বলেছেন, ‘আমি নিজে উদ্যোগী হয়ে সাধারণত যেমন মিউজিক ভিডিও করি, বাংলা ঢোলের প্রযোজনায় এটিও তেমনই হয়েছে। শুটিংয়ে সত্যিকারের মেলার আয়োজন করা হয়েছিলো। অনেকে মেলা মনে করে সেখানে এসেছিলেন। আমরা শুটিং বেশ উপভোগ করেছি, সেখানে ফুচকা খেয়েছি, ঝালমুড়ি খেয়েছি। ’

আঁখি আরও জানান, ‘বৈশাখী মেলা’ মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন আরিফ রোহান। আঁখির সঙ্গে নেচেছেন ৩২ জনের নাচের দল। পহেলা বৈশাখ উপলক্ষে গানটির ভিডিও এক্সক্লুসিভলি প্রকাশ করা হয়েছিলো বাংলাফ্লিক্সে। এবার সবার জন্য এটি প্রকাশ করা হলো ইউটিউবে। এটি তৈরি করেছেন আশিকুর রহমান।  

* ‘বৈশাখী মেলা’র মিউজিক ভিডিও: 

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad