ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিন দেহরক্ষীকে ছাটাই করলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
তিন দেহরক্ষীকে ছাটাই করলেন সালমান সালমান খান (ছবি: সংগৃহীত)

সালমান খান কতোটা উদার মনের মানুষ এ নিয়ে নতুন করে বলার কিছু নেই। কর্মচারী থেকে শুরু করে সহকর্মী সবার বিপদ-আপদে সবসময় পাশে থাকেন বলিউডের সুপারস্টার। কিন্তু কি এমন ঘটলো যে, নিজের তিন দেহরক্ষীকে ছাটাই করে দিলেন!

সম্প্রতি প্রকাশিত একটি তিবেদনে জানা যায়, ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা জানতে পেরেছেন, দেহরক্ষীরা তার বিষয়ে গোপন তথ্য মিডিয়ায় ফাঁস করে দেন। এরপরই তিনি ওই তিনজন দেহরক্ষীকে চাকরিচ্যূত করেন।

তবে তার প্রধান দেহরক্ষী শেরাকে তিনি চাকরিচ্যূত করেননি। কেননা দীর্ঘ ১৫ বছর ধরে সালমানের দেহরক্ষীর দায়িত্ব পালন করছেন তিনি।

ক’দিন আগে দীর্ঘদিনের ম্যানেজার রেশমা শেঠিকেও বাদ দিয়েছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা। ১৪ বছর ধরে সালমানের ম্যানেজারের দায়িত্ব পালন করছিলেন তিনি।

কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির দৃশ্যধারণের কাজ করছেন সালমান খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এ ছাড়া ঈদুল ফিতরে মুক্তি পাবে তার ‘টিউবলাইট’। এতে সল্লুর বিপরীতে রয়েছেন চীনা অভিনেত্রী ঝু ঝু।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
বিএসকে/এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।