ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান শাহর মতোই চক্রান্তের শিকার শাকিব!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
সালমান শাহর মতোই চক্রান্তের শিকার শাকিব! সালমান শাহর স্টাইলে শাকিব খান (ছবি: সংগৃহীত)

চলচ্চিত্রের শীর্ষনায়ক হিসেবে তিনি চক্রান্তের শিকার— এমনটাই মনে করছেন শাকিব খান। অন্তরালে থাকা দীর্ঘদিনের স্ত্রী অপু বিশ্বাস সন্তানসহ টিভি লাইভে আসার পর এমন মন্তব্য করেছিলেন এই নায়ক। ক’দিন পর ফের একই সুর ‘সুপারস্টার’-এর কণ্ঠে। বোঝা যাচ্ছে যে, পরিচালক সমিতির নানামুখি ‘অ্যাকশন’-এ নড়েচড়ে বসেছেন শাকিব।

ছবি: শাকিব খানের ফেসবুকক’দিন আগে সংবাদপত্রে চলচ্চিত্র নির্মাতাদের নিয়ে ‘বিরুপ’ মন্তব্য করার খেসারত দিচ্ছেন শাকিব খান। এরই মধ্যে তার বিরুদ্ধে উকিল নোটিশ পাঠানো হয়েছে।

সমাধান না হওয়া পর্যন্ত নায়ককে নিয়ে কাজ বন্ধ রাখারও নির্দেশ দেওয়া হয়েছে সমিতির পক্ষ থেকে।  

এদিকে এসব ঘটনায় চুপ নেই শাকিব খান। পুরো বিষয়টিকে তিনি ‘চক্রান্ত’ হিসেবে দেখছেন। ২৫ এপ্রিল নিজের অনুমোদিত ফেসবুক পাতায় এ ব্যাপারে মুখ খুলেছেন কিং খান। মজার তথ্য হচ্ছে, এই ঘটনায় অমর নায়ক সালমান শাহর উদাহরণ টেনেছেন শাকিব। এই নায়কের মতে, দু’জনই একই রকম ‘চক্রান্ত’র শিকার। এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে সালমানকে আদর্শ নায়ক স্বীকার করেছেন তিনি। অকাল প্রয়াত নায়কের স্টাইল ফলো করে পর্দায়ও হাজির হন শাকিব। এবার সালমানের জীবনীর একটি ঘটনার সঙ্গে নিজের জীবনের ‘মিল’ ভক্তদের সঙ্গে ভাগাভাগি করলেন শাকিব।  

আলোচিত চিত্রনায়ক শাকিব ফেসবুকে সালমানের খবর সংক্রান্ত পত্রিকার কাটিংয়ের সঙ্গে পরিচালক সমিতির বিজ্ঞপ্তিটি জোড়া লাগিয়ে পোস্ট করেছেন। ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘নিচের ছবি দুটি দেখলে আপনারা বুঝবেন। ১৯শে জুলাই ১৯৯৬ সালে প্রয়াত নায়ক সালমান শাহর সাথে যেভাবে চক্রান্ত শুরু হয়েছিলো, ঠিক বর্তমানে একই কাজটি আমার সাথে হচ্ছে। তাই আমিও একটা কথাই বলবো, চলচ্চিত্রের স্বার্থেই আমার বিরুদ্ধে চক্রান্ত বন্ধ করুন। ’

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।