ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন করে ‘মেঘ থমথম করে’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
নতুন করে ‘মেঘ থমথম করে’ (ভিডিও) বৃহান (ছবি: সংগৃহীত)

কিংবদন্তি কণ্ঠশিল্পী ভূপেন হাজারিকার ‘মেঘ থমথম করে’ গানটি নতুন সংগীতায়োজনে তৈরি করা হয়েছে। দুই বাংলার অনেক শিল্পীই এটি গেয়েছেন। এবার শিল্পীর তালিকায় যুক্ত হলেন বোরহান আহমেদ বৃহান।

১৯৭৭ সালে মুক্তি পাওয়া আলমগীর কবীরের ‘সীমানা পেরিয়ে’ ছবির জন্য নিজের লেখা এই গানটি গেয়েছিলেন ভূপেন হাজারিকা। নতুনভাবে সংগীতায়োজন করেছেন নমন।

ভিডিওটি তৈরি করেছেন মাহফুজুর রহমান।

২২ এপ্রিল ‘সিঙ্গেল ব্রাদারস’-এর ইউটিউব চ্যানেলে ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে। এতে বৃহানের পাশাপাশি মডেল হয়েছেন অন্তু, ওয়াকার ও নমন।  

গানটি নতুনভাবে গাওয়ার ব্যাপারে বৃহান বললেন, “ছোটবেলা থেকে ভূপেন হাজারিকার গানের ভক্ত। এখনো তার গান নিয়মিত শুনি। ‘সীমানা পেরিয়ে’ ছবিটি দেখার সময় ‘মেঘ থমথম করে’ গানটি আমার ভীষণ ভালো লেগে যায়। অবশেষে সাহস নিয়ে গাইলাম। ”

বৃহান ডিজাইনার হিসেবে সংগীতাঙ্গনে পরিচিত। এর মধ্যে জীবনমুখী গান নিয়ে নিজের গাওয়া একাধিক একক অ্যালবামও প্রকাশ করেছেন তিনি। বৃহানের সবশেষ একক ‘অ্যাবসুলিউট ভাবনা’।

* বৃহানের কণ্ঠে ‘মেঘ থমথম করে’-এর ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।