ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকার মঞ্চে সুনিধি-ঋতু-নুসরাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
ঢাকার মঞ্চে সুনিধি-ঋতু-নুসরাত সুনিধি চৌহান, ঋতুপর্ণা ও নুসরাত (ছবি: সংগৃহীত)

পৃথক পরিবেশনা নিয়ে একই মঞ্চে নাচ-গানে দর্শক মাতাবেন ভারতীয় তিন শিল্পী। তারা হলেন গায়িকা সুনিধি চৌহান, চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও নুসরাত। ঢাকার দর্শকরা ২৮ এপ্রিল উপভোগ করবেন এই আয়োজন।

এর আগে কয়েকবার ঢাকার শ্রোতাদের গানে গানে মাতিয়েছেন জনপ্রিয় বলিউড গায়িকা সুনিধি চৌহান। সেই ধারাবাহিকতায় ফের আসছেন তিনি।

২৮ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে ‘লাভ ইন ঢাকা উইথ সুনিধি চৌহান’ কনসার্টে তিনি সংগীত পরিবেশন করবেন। এই কনসার্টের আয়োজন করছে গ্র্যান্ড মাস্টার ইভেন্টস লিমিটেড। হ্যালো ইভেন্টস করছে প্রমোশনের কাজ।  

একই মঞ্চে নিজেদের পরিবেশনা নিয়ে মঞ্চে উঠবেন কলকাতার ছবির দুই নায়িকা ঋতুপর্ণা ও নুসরাত। আয়োজনে দেশীয় সংগীত শিল্পীদের মধ্যে থাকছেন কুমার বিশ্বজিৎ, মেহরিন ও কর্নিয়া।  

আয়োজকদের পক্ষে জানানো হয়, এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে। কনসার্টের টিকেটের মূল্য ধরা হয়েছে যথাক্রমে দশ হাজার (প্লাটিনাম), সাত হাজার (ডায়মন্ড), পাঁচ হাজার (গোল্ড) ও তিন হাজার (সিলভার)।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।