ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জাতীয় সংগীত জানেন না সোনম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
জাতীয় সংগীত জানেন না সোনম! সোনম কাপুর (ছবি: সংগৃহীত)

নিজের দেশের জাতীয় সংগীত সম্পর্কে হয়তো খুব ভালো ধারণা নেই বলিউড অভিনেত্রী সোনম কাপুরের। সম্প্রতি তার একটি টুইটে এমনটাই প্রমান হয়েছে। আর এ কারণেই এখন তার ওপর দিয়ে বয়ে যাচ্ছে নিন্দার ঝড়।

ঘটনাটি হলো- ক’দিন আগে ত্বকের রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপনে তারকাদের অংশগ্রহণ করা নিয়ে সোচ্চার হয়েছিলেন বলিউড অভিনেতা অভয় দেওল। যেখানে ধিক্কার জানাতে শাহরুখ খান থেকে শুরু করে বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর কাউকেই বাদ রাখেননি অভয়।

তবে এর জবাব দিয়ে সোনম তার টুইটারে লিখেছিলেন, ‘আমি দেশকে ভালোবাসি। কিন্তু কিছু লোক অন্ধ। সমালোচনা করলেই আমি দেশদ্রোহী হয়ে যাই। জাতীয় সঙ্গীত শুনুন। কী লাইন আছে তাতে? হিন্দু, মুসলিম, শিখ ইসাই…। ’

আর ‘খুবসুরত’খ্যাত এই তারকার টুইটের পর অনেকেই প্রশ্ন তুলেছেন এমন লাইন জাতীয় সঙ্গীতের কোথায় রয়েছে? আর এরপর থেকে সমালোচনা শুরু হয়েছে অনিলকন্যাকে নিয়ে।

পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরে টুইটটি ডিলিট করে দেন ‘সাওয়ারিয়া’খ্যাত এই অভিনেত্রী।

শুধু সোনাম নন, এর আগে করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ রাষ্ট্রপতির নাম পৃথ্বীরাজ চৌহান বলায় কম বিদ্রুপের মুখে পড়তে হয়নি আলিয়া ভাটকে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।