ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে যেমন আছেন মাসুম আজিজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
হাসপাতালে যেমন আছেন মাসুম আজিজ মাসুম আজিজ (ছবি: সংগৃহীত)

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী প্রবীণ অভিনেতা ও নির্মাতা মাসুম আজিজ এখন হাসপাতালে। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে শুক্রবার (২১ এপ্রিল) রাত ২টায়। হৃদরোগে আক্রান্ত মাসুম আজিজ এখন অনেকটাই সুস্থ।
 

রোববার (২৩ এপ্রিল) দুপুরে গুণী এই অভিনেতার অর্ধাঙ্গিনী সাবিহা জামান বাংলানিউজকে জানান, গত বছরের শুরুর দিকে মাসুম আজিজের হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়ে। সে সময় হার্টে একটি রিং পরানো হয়।

এ যাত্রায় তার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। কিছু পরীক্ষার রিপোর্ট পেতে এখনও বাকি। এগুলো হাতে এলেই সিদ্ধান্ত দেবেন ডাক্তাররা। তবে বাইপাস করানো হতে পারে বলে জানান সাবিহা। হাসপাতালে মাসুম আজিজের চিকিৎসা করছেন প্রফেসর মাকসুমুল হক।

মাসুম আজিজ একাধারে মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ব্যক্তিজীবনে তিনি দুই সন্তান উৎস জামান ও প্রজ্ঞা আজিজের জনক। স্ত্রী ও সন্তান নিয়ে বনশ্রীতে বসবাস করেন আজিজ।

মাসুম আজিজের উল্লেখযোগ্য কিছু চলচ্চিত্র হলো ‘গহীনে শব্দ’, ‘রুপগাওয়াল’, ‘ঘানি’, ‘গেরিলা’ প্রভৃতি। মাসুম আজিজ ‘ঘানি’ চলচ্চিত্রের জন্য ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।