ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিদ্ধার্থর সঙ্গে শাহরুখকন্যা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
সিদ্ধার্থর সঙ্গে শাহরুখকন্যা! বাবা শাহরুখ খানের সঙ্গে সুহানা খান ও সিদ্ধার্থ মালহোত্রা (ছবি: সংগৃহীত)

কঠোর পরিশ্রম ও অভিনয় দক্ষতার গুণে ২৫ বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে আসছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। উপহার দিয়েছেন, ‘মাই নেম ইজ খান’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দেবদাস’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ম্যায় হু না’র মতো ছবি। তবে, এবার পালা তার পরবর্তী প্রজন্মের।

অন্যান্য তারকা সন্তানদের মতো শাহরুখের সন্তানরাও বাবার পথে হাঁটবেন কি-না এ প্রশ্নের মুখে অনেকবারই পড়তে হয়েছে কিং খানকে।

সম্প্রতি করণ জোহরের বাড়ির বাহিরে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েছেন সুহানা।

এছাড়া একই সময় এ নির্মাতার বাড়িতে এসেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। এরপর থেকেই গুঞ্জন চলছে, করণের হাত ধরে বলিউডে আসছেন শাহরুখকন্যা।

বলিউডের তারকা সন্তানদের রূপালি পর্দায় নিয়ে আসতে নির্মাতা করণ জোহরের জুড়ি নেই। এছাড়া শাহরুখের পরিবারের সঙ্গে তার সম্পর্কটাও বেশ ভালো। তাই গুঞ্জনটা বেশ জোরালো।

এদিকে, শাহরুখ সবসময়ই বলে আসছেন অভিনেত্রী হওয়ার ইচ্ছে রয়েছে তার মেয়ে সুহানা খানের। কিছুদিন আগে স্কুলের থিয়েটারে সুহানার অভিনয়ের একটি ক্লিপ অন্তর্জাল দুনিয়ায় ভাইরাল হয়েছিলো।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।