ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যৌথ প্রযোজনা

‘আসুন, বাংলা সিনেমার ইজ্জত হরণ করি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
 ‘আসুন, বাংলা সিনেমার ইজ্জত হরণ করি’  চঞ্চল চৌধুরী, ছবি: সংগৃহীত

চারদিক থেকে যৌথ প্রযোজনার চলচ্চিত্র তৈরি ঘোষণা আসছে। দেশের শীর্ষ নায়ক-নায়িকা, শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও এখন দুই বাংলার ছবি তৈরি নিয়ে ব্যস্ত। ‘বিতর্কিত’ এই প্রক্রিয়া নিয়ে সমালোচনা চলছে শুরু থেকেই। এবার মুখ খুললেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

‘মনপুরা’, ‘টেলিভিশন’, ‘আয়নাবাজি’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে জনপ্রিয়তার শীর্ষে আছেন চঞ্চল। সম্প্রতি ‘দেবী’ ছবির জন্য মিসির আলী সেজেছেন তিনি।

এমন সময়ে যৌথ প্রযোজনায় ছবি তৈরির প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। চঞ্চল শনিবার (২২ এপ্রিল) এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস লিখেছেন।  

বড়-ছোটপর্দার জনপ্রিয় এই শিল্পী ক্ষোভ আর ব্যঙ্গ প্রকাশ করে লিখেছেন, “আয়নাবাজি’ দিয়ে বাংলা সিনেমার কিচ্ছু হবে না...যারা নিজেদেরকে বাংলা সিনেমার ধারক ও বাহক মনে করেন, আসুন, আমরা সবাই যৌথ প্রযোজনার সিনেমাকে বেশি বেশি করে প্রোমোট করে উপরে তুলে, বাংলা সিনেমার ইজ্জত হরণ করি, অন্যের মা কে মা ডাকি, হায়রে অভাগা জাতি! ফোকাস প্রবলেমের জাতি! কাছেরটাও দেখতে পায় না, দূরেরটাও না...। ”

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।