Alexa
ঢাকা, রবিবার, ১০ বৈশাখ ১৪২৪, ২৩ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

নাটক নিয়ে এলাহি কাণ্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৪:৩৩:২২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একটি নাটকের শুটিং শুরু হবে— এর জন্য নেওয়া হয়েছে বিশাল উদ্যোগ, এলাহি কাণ্ড। সেই নাটকটির শুটিং উদ্বোধন করতে বিশাল সেটে উপস্থিত হলেন তথ্যমন্ত্রী স্বয়ং।

‘বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল মেগা ধারাবাহিক নাটক’ ট্যাগ নিয়ে ‘সাত ভাই চম্পা’র শুটিং শুরু হলো। শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১১টায় ‘সাত ভাই চম্পা’র সেট ও শুটিং উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। 

এ সময় আরও উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, এফডিসির পরিচালক ও অতিরিক্ত সচিব তপন কুমার ঘোষ, ধারাবাহিকটির শিল্পী, কলাকুশলী প্রমুখ। 

এদিকে জসীম ফ্লোরে নির্মিত হয়েছে ‘সাত ভাই চম্পা’র সেট। চ্যানেলে আইয়ের জন্য তৈরি হচ্ছে এটি। ব্যয়বহুল এই সেটে থাকছে বিলাসী রাজার কাল্পনিক এক রাজ্য, বাড়িঘর, রাজ সিংহাসন, পাইক-পেয়াদা, সৈন্য-সামন্ত, দাস-দাসীসহ আনুসঙ্গিক সব।

‘নাটকের বাজেট নেই’, ‘কম বাজেটের কারণে ভালো নাটক হচ্ছে না’, ‘নাটকে কম বাজেটের কারণে দর্শক মুখ ফিরিয়ে নিচ্ছেন’— এমন বাস্তবতা মাথায় রেখেই এই ধারাবাহিকটির সেট বানানোর জন্যই খরচ করা হয়েছে কোটি টাকা! সংশ্লিষ্টরা জানান, চলতি ধারনার বাইরে গিয়ে ‘সাত ভাই চম্পা’ তৈরি করা হচ্ছে। তাদের প্রত্যাশা, ভালো একটি দৃষ্টান্ত স্থাপন করবে এটি। 

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..