ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

কিংবদন্তি দুই পরিবার এক ফ্রেমে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ১২:৪৩:১০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উপমহাদেশের দুই জীবন্ত কিংবন্তির দেখা হয়ে গেলো ঢাকায়। একজন অভিনেতা, অন্যজন কণ্ঠশিল্পী। তারা হলেন নাসিরুদ্দিন শাহ ও রুনা লায়লা। ২০ এপ্রিল রাতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্না এই গায়িকার ভাইয়ের বাসায় এই দুই কিংবদন্তির পরিবার আনন্দঘন সময় কাটিয়েছেন।

জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর এই মিলনমেলার কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন ফেসবুকে। নাসিরুদ্দিন শাহ, তার স্ত্রী রত্মা পাঠক, কন্যা হিবা শাহ, রুনা লায়লা, আঁখি আলমগীরসহ আরও অনেকে এই ঘরোয়া আয়োজনে উপস্থিত ছিলেন। 

ব্লুজ কমিউনিকেশনসের আমন্ত্রণে নাসিরুদ্দিন শাহ ঢাকায় এসেছেন তার দল মোটলি নিয়ে। ২১ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরায় এ দল পরিবেশন করছে ‘ইসমত আপা কে নাম’ নাটকটি। নিজের নির্দেশনায় নাসিরুদ্দিন শাহ এতে অভিনয়ও করবেন। 

আঁখি জানিয়েছেন, তিনি প্রিয় অভিনেতার পরিবেশনা দেখবেন। কিন্তু রুনা লায়লার সঙ্গে নাসিরুদ্দিন শাহর সাক্ষাৎ হলেও আজকের পরিবেশনা দেখতে পারছেন না। কারণ সকালেই লন্ডনের উদ্দেশে রওয়ানা হয়েছেন রুনা। 

নাসিরুদ্দিন শাহ ও আঁখি আলমগীর (ছবি: সংগৃহীত)উল্লেখ্য রুনার গানের সুর সাধারণ মানুষ থেকে শুরু করে মুগ্ধ করেছে কিংবদন্তিদের হৃদয়ও। নাসিরুদ্দিন শাহ গুণী এই শিল্পীর শহরে এসে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন না তা কী হয়!  

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa