[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

যার কারণে কপাল পুড়লো সাইফকন্যার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ১২:০৩:৩১ পিএম
আদিত্য চোপড়া ও সারা আলি খান (ছবি: সংগৃহীত)

আদিত্য চোপড়া ও সারা আলি খান (ছবি: সংগৃহীত)

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখবেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

এছাড়া আমির খানের পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’এ প্রধান নারী চরিত্রের জন্য না-কি সারাকে চাইছেন বলিউডের এই সুপারস্টার। এমনকি সারার মা অমৃতা সিং চাইছেন আমিরের সঙ্গে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখুক মেয়ে।

এজন্য অডিশনও না-কি দিয়েছেন সাইফকন্যা কিন্তু ছবির প্রযোজক আদিত্য চোপড়ার কারণে কপাল পুড়েছে সারার। ছবির চরিত্রের জন্য না-কি সারাকে পছন্দ হয়নি আদিত্যর। এ কারণে তাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

‘থাগস অব হিন্দুস্তান’ পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে আমির খান অভিনীত ‘ধুম-থ্রি’ পরিচালনা করেছিলেন তিনি। মিস্টার পারফেকশনিস্ট ছাড়াও ছবিতে আরও আছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। আগামী জুন থেকে এর দৃশ্যধারণ শুরু হবে। আগামী বছর দিওয়ালিতে মুক্তি পাবে এটি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa