ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব এবার নতুন ঝামেলায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
শাকিব এবার নতুন ঝামেলায় শাকিব খান, ছবি: সংগৃহীত

সন্তানসহ টিভি লাইভে এলেন গোপন স্ত্রী, এ নিয়ে সমালোচনার মুখে পড়া, তারপর অসুস্থতা— এসব কাটিয়ে উঠতে না উঠতেই নতুন ‘ঝামেলা’য় জরিয়ে গেলেন ‘সুপারস্টার’ শাকিব খান। এবার উকিল নোটিশ পাঠানো হচ্ছে তার নামে।  

চলচ্চিত্র পরিচালকদের নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় শীর্ষ নায়ক শাকিব খানকে উকিল নোটিশ পাঠাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে সংগঠনটির মহাসচিব ও নির্মাতা বদিউল আলম খোকন বাংলানিউজকে বলেন, ‘উকিল নোটিশ তৈরি হচ্ছে।

আজ বা কালকের মধ্যে শাকিবের বাসার ঠিকানায় যাবে এটি। এরপর পরবর্তী উদ্যোগ নেওয়া হবে। ’

সম্প্রতি শাকিব খান একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বলেছেন, ‘…পরিচালক সমিতির তালিকায় দেখবেন অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতোজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। ’ বলা বাহুল্য, শাকিবের এমন মন্তব্যে চটেছেন সিনিয়র অনেক নির্মাতা, এবার তারা জোট বেঁধেছেন।  

খোকন আরও বললেন, ‘শাকিব নায়করাজসহ আরও কয়েকজনের প্রশংসা করেছেন। কিন্তু তিনি কী করে ভুলে গেলেন যে, রাজ্জাককেও কোনো না কোনো নির্মাতাই নায়করাজ বানিয়েছেন। শাকিবকেও এক নম্বর আসনে নিয়ে গেছেন পরিচালকেরাই। কাজেই এসব মন্তব্য তার কাছ থেকে প্রত্যাশিত নয়। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এখন আইনই কথা বলবে। প্রয়োজনে মামলাও হবে। ’

শাকিব এখন ‘রংবাজ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। পাবনায় চলছে এর কাজ। শামীম আহমেদ রনীর পরিচালনায় ছবিটিতে তার নায়িকা বুবলী। এই ছবির ঘোষণার পরই টেলিভিশন লাইভে আসেন অপু বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।