ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিষেক-ঐশ্বরিয়া যেভাবে স্বামী-স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
অভিষেক-ঐশ্বরিয়া যেভাবে স্বামী-স্ত্রী ছবি: সংগৃহীত

দেখতে দেখতে ১০টি বছর একসঙ্গে কাটিয়ে দিয়েছেন অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতি। বৃহস্পতিবার (২০ এপ্রিল) ১০ম বিবাহ বার্ষিকী পালন করছেন বলিউডের এই অসাধারণ জুটি।

২০০২ সালে রাজ কানওয়াড় পরিচালিত ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির কাজ করতে গিয়ে ঐশ্বরিয়ার সঙ্গে পরিচয় হয় অভিষেকের। ধীরে ধীরে বন্ধুত্বের দিকে মোড় নিতে থাকে তাদের সম্পর্ক।

এরপর জুটিবদ্ধ হয়ে ‘কুছ না কাহো’ ছবিতে কাজ করেন তারা। সে সময় সালমান খানের সঙ্গে প্রেম চলছিলো অ্যাশের।

এদিকে, অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। কিন্তু দু’জনের সঙ্গে সম্পর্কের পাট চুকেও যায়। বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে বাগদান হয়ে যায় অভিষেকের। এরপরও অক্ষত ছিলো অভিষেক-ঐশ্বরিয়ার বন্ধুত্ব।

‘বান্টি অর বাবলি’, ‘ধুম টু’, ‘উড়াও জান’, ‘গুরু’ ছবিতে কাজ করেন তারা। ধীরে ধীরে একে অপরকে পছন্দ করতে শুরু করেন। ২০০৭ সালের ১২ জানুয়ারি নিউইয়র্কে ‘গুরু’ ছবির মুক্তির দিন ঐশ্বরিয়াকে প্রেমের প্রস্তাব দেন অমিতাভপুত্র। এখানেই শেষ নয়, প্রস্তাবে রাজি হওয়ার সে সময়েই অ্যাশের হাতে একটি হীরার আংটি পরিয়ে দেন অভিষেক। পরে ১৪ জানুয়ারি দুই পরিবারের সম্মতিতে আবার তাদের বাগদান সম্পন্ন হয়।

২০০৭ সালের ২০ এপ্রিল বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের বাড়ি ‘প্রতিক্ষা’য় গিয়ে ওঠেন পুত্রবধূ ঐশ্বরিয়া।    

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।