ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখকে নকল করলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
শাহরুখকে নকল করলেন প্রিয়াঙ্কা ‘বেওয়াচ’ ও ‘বাজিগর’ ছবির পোস্টার

‘বেওয়াচ’ ছবির মাধ্যমে হলিউডে পা রাখছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছেন ‘দ্য রক’খ্যাত তারকা ডোয়াইন জনসন, ইভান রিথম্যান, জ্যাক অ্যাফ্রোন, আলেকজান্দ্রা ডাডারিয়োর মতো তারকাকে। ইতিমধ্যে ছবির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ করা হয়েছে।

সম্প্রতি সেথ গড়ডন পরিচালিত ‘বেওয়াচ’-এর আরও একটি নতুন পোস্টার প্রকাশ হয়ছে। যেখানে দেখা যাচ্ছে, সানগ্লাস পরা রয়েছেন পিসি চপস (প্রিয়াংকার অন্য নাম)।

আর তার সানগ্লাসের ওপর রয়েছে ছবির সহশিল্পীদের স্থিরচিত্র।

তবে চমকপ্রদ ব্যাপার হলো- বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ৯০ দশকের ব্লকবাস্টার ছবি ‘বাজিগর’ ছবির পোস্টারও কিন্তু এরকমই। যেখানে শাহরুখ খান সানগ্লাস পরে ছিলেন এবং তার সানগ্লাসের এক পাশে কাজল অন্য পাশে শিল্পা শেঠির ছবি। সবাই বলছে, শাহরুখের ‘বাজিগর’-এর আইডিয়া থেকেই করা হয়েছে প্রিয়াংকার ‘বেওয়াচ’-এর পোস্টার। অনুকরণ বা নকল কী এটি?

এখানেই শেষ নয়, কেট হাডসন অভিনীত ‘অলমোস্ট ফেমাস’ ছবির সঙ্গে ‘বেওয়াচ’-এর পোস্টারের হুবহু মিল রয়েছে। ২৫ মে মুক্তি পাবে ‘বেওয়াচ’।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।