ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপু বিশ্বাস কেন সিনেমা ছাড়বেন? (ভিডিও রিপোর্ট)

সোমেশ্বর অলি, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
অপু বিশ্বাস কেন সিনেমা ছাড়বেন? (ভিডিও রিপোর্ট) অপু বিশ্বাস কেন সিনেমা ছাড়বেন?

রুপালি পর্দার জনপ্রিয় জুটি শাকিব খান-অপু বিশ্বাসের দ্বন্দ্ব মিটে গেছে— এমনটাই মনে করছেন ভক্তরা। স্ত্রী-সন্তানকে মেনে নিয়েছেন কিংখান। নতুন করে সংসারজীবন শুরু করেছেন তারা। একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে আগামী দিনগুলো ভালো কাটুক, এমনটাই চান সবাই।

কিন্তু সংসারের কর্তা হিসেবে শাকিব চাননা অপু ফের অভিনয় করুন। অপুও মেনে নিচ্ছেন এমন সিদ্ধান্ত।

একজন শীর্ষ নায়িকা চলচ্চিত্র ছেড়ে দেবেন, এটা প্রত্যাশিত নয়। চলচ্চিত্র বোদ্ধা, সমালোচক ও অপুর ভক্তরা চান তিনি ফিরে আসুন। স্বামী, সন্তান, সংসার সামলে অপু যেন অভিনয়টা ধরে রাখেন— এই তাদের অভিমত।

এরই মধ্যে বিশিষ্টজন থেকে শুরু করে সাধারণ দর্শক শাকিব-অপু ইস্যুতে বিভিন্ন প্রশ্ন তুলেছেন। শাকিবের কাছে নিজের ক্যারিয়ার গুরুত্বপূর্ণ হতে পারলে অপুর ক্যারিয়ারও তার কাছে গুরুত্বপূর্ণ, তাহলে অপু কেন ক্যারিয়ার বিসর্জন দেবেন? শাকিব কী পারেন না একটু ছাড় দিতে?

ছবি: সংগৃহীতবাংলানিজটোয়েন্টিফোর ডটকম শুরু থেকে শাকিব-অপুর দ্বন্দ্ব নিয়ে গঠনমূলক ও বিশ্লেষণধর্মী প্রতিবেদন প্রকাশ করছে। এরই ধারাবাহিকতায় আজকের এই ভিডিও প্রতিবেদন। ছাত্র, শ্রমিক, জনতা— সিনেপ্রেমী দশজন মানুষের মতামত তুলে ধরা হয়েছে এই প্রতিবেদনে। তাদের মধ্যে কেউ কেউ অপুর পক্ষে, আবার কেউ মত দিয়েছেন শাকিবের সিদ্ধান্তের প্রতি। ভিডিওটি ধারণ ও সম্পাদনা করেছেন রাজীন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এসও        

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad